পদ্ম-বিধায়কদের কেন্দ্রীয় নিরাপত্তা নিয়ে মোদিকে বিঁধলেন তৃণমূলের সায়নী

রাজ্যের বিজেপি বিধায়কদের নিরাপত্তা বাড়ানো নিয়ে এবার সরব হলেন তৃণমূলের ‘তারকা’ সায়নী ঘোষ। টুইট করে সায়নী (Saayoni Ghosh) কার্যত তুলোধনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে৷ দিনকয়েক আগে মোদির বাসভবন ‘সেন্ট্রাল ভিস্তা’ নিয়েও কেন্দ্রীয় সরকারকে চড়া সুরে কটাক্ষ করেছিলেন এই সায়নী’ই।

বাংলায় বিজেপি বিধায়কদের কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে অমিত শাহের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক৷ কেন্দ্র জানিয়েছে, বিজেপি বিধায়কদের ‘এক্স’ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হবে। পাশাপাশি শাহের মন্ত্রক জানিয়েছে, পরাজিত বিজেপি প্রার্থীদের মধ্যে যারা কেন্দ্রীয পান, তাঁদের নিরাপত্তার মেয়াদও বাড়ানো হবে৷ এত বাড়বাড়ন্ত? প্রশ্ন তুলেছেন অনেকেই।

পদ্ম- বিধায়কদের নিরাপত্তা নিয়ে কেন্দ্রের এই ঘোষনার প্রেক্ষিতেই এবার সরাসরি নরেন্দ্র মোদিকে (Narendra Modi) বিঁধলেন তৃণমূলের (TMC) ‘স্ট্রিট ফাইটার’ সায়নী৷ টুইটে সায়নী’র মন্তব্য, “বিধানসভা বয়কট করার জন্য, অতিমারি পরিস্থিতির মধ্যে ধরনায় বসার জন্য এবং ভোট পরবর্তী বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বাংলার বিজেপি বিধায়কদের উন্নতমানের নিরাপত্তা দেওয়া হচ্ছে৷ কিন্তু যে মানুষরা আপনাদের বিশ্বাস করে, তাঁদেরকে সি-গ্রেডের স্বাস্থ্য পরিষেবা দিচ্ছেন! নিজের স্বার্থ চরিতার্থ করতে আপনি মানুষকে দিয়ে মোমবাতি জ্বালিয়েছেন এবং থালাও বাজিয়েছিলেন”। টুইটের শেষে হ্যাশট্যাগ, “বাহ মোদিজি বাহ।”

 

এখানেই শেষ নয়৷ গোমূত্র এবং ভাবিজি পাঁপড় প্রসঙ্গেও প্রধানমন্ত্রীকে বিঁধেছেন সায়নী৷ লিখেছেন, “সেদিন আর বেশিদূরে নেই, যখন কোভ্যাক্সিনের দৈব বিকল্প হিসেবে কপালভাতি বাবা গোমূত্র এবং ভাবিজি পাঁপড়ের কম্বো বিক্রি করবেন!”

প্রধানমন্ত্রীকে সায়নী বলেছেন, “আপনার মুখই যদি পিছনের দিকে ঘোরানো থাকে, তাহলে তো আর সামনের দিকে এগোতেই পারবেন না! ভারত বাঁচলে তবেই তো ভারত এগোবে।”

আরও পড়ুন- শীতলকুচি কাণ্ডে এবার এসডিপিও-কে তলব, হাজিরা দিল না সিআইএসএফ

Advt

Previous articleশীতলকুচি কাণ্ডে এবার এসডিপিও-কে তলব, হাজিরা দিল না সিআইএসএফ
Next articleনম্র, বিনয়ী হয়ে মানুষের সেবা করতে হবে, দলীয় বিধায়কদের চিঠি লিখে পরামর্শ মমতার