দ্বিতীয় হুগলি সেতুতে গাড়ি রেখে রহস্যজনকভাবে উধাও ব্যবসায়ী

সরকারি বিধিনিষেধের সকালেই খাস কলকাতায় চাঞ্চল্যকর ঘটনা। হঠাৎ উধাও কলকাতার ব্যবসায়ী শ্রবণ কুমার বিড়লা। দ্বিতীয় হুগলি সেতুতে গাড়ি রাখা ছিল তাঁর। এরপর তাঁর আর কোনও হদিস পাওয়া যায়নি। হেস্টিংস থানার পুলিশ ঘটনার তদন্ত করছে।

গাড়ির স্পেয়ার পার্টসের ব্যবসায়ী শ্রবণ কুমার বিড়লা। প্রতিদিনের মতো তিনি ভোর সাড়ে পাঁচটা নাগাদ নিজেই গাড়ি চালিয়ে ময়দানে আসেন শরীর চর্চা করতে। রবিবারও বেড়িয়েছিলেন। কিন্তু সকাল গড়িয়ে গেলেও তাঁর খোঁজ না মেলায় স্ত্রী খোঁজ শুরু করেন। এরপর দ্বিতীয় হুগলি সেতুতে একটি পরিত্যক্ত গাড়ি পাওয়া যায়। জানা যায় গাড়িটি শ্রবণ কুমারের। গাড়ির চাবি ঝুলছিল, এবং গাড়িটি দেখে কোথাও এতটুকু সন্দেহের অবকাশ তৈরি হওয়ার সম্ভাবনা নেই। তাহলে কোথায় গেলেন ব্যবসায়ী?

পুলিশের ধারণা গাড়ি রেখে ব্যবসায়ী গঙ্গায় ঝাঁপ দিতে পারেন। অথবা অন্য কোথাও চলে গেলেও যেতে পারেন। ফলে সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা শুরু করেছে হেস্টিংস থানার পুলিশ।ব্যবসায়ীর বাড়ির সূত্রে জানা গিয়েছে কয়েক দিন আগেই শ্রবণ কুমার কোভিডমুক্ত হন। এরপর থেকেই তিনি মানসিক অবসাদে ভুগছিলেন৷ এই অবসাদেই চরম পথ নিয়েছেন, নাকি উধাও হওয়ার পিছনে সম্পত্তিজনিত কোনও কারণ রয়েছে, নাকি ব্যবসায়িক শত্রুতা, খতিয়ে দেখা শুরু করেছে পুলিশ। প্রাতঃভ্রমণে বেরনোর সময় মোবাইল সঙ্গে রাখতেন না ব্যবসায়ী। ফলে মোবাইল ট্র‍্যাক করেও তাঁর খোঁজ সম্ভব নয়। তবে তাঁর মোবাইলে অনুসন্ধান চালিয়ে কোনও অজানা রহস্য উদঘাটিত হয় কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। তল্লাশি চালানো হতে পারে গঙ্গাতেও।

Previous articleকোলাঘাটের ‘কোভিড কিচেন’, অসহায় রোগীদের দুবেলা খাবার দিচ্ছে স্বেচ্ছাসেবী সংস্থা
Next article১ অগাস্টের মধ্যে ভারতে ১০ লক্ষ মৃত্যু করোনায়? WHO-র সতর্কবার্তা