ইয়াসের ত্রাণ চুরির অভিযোগ, শুভেন্দুকে ইঙ্গিত করে অভিযোগের প্রচার

পূর্ব মেদিনীপুরের কাঁথি পুরসভা থেকে ত্রিপল সরানোতে মদতের অভিযোগ উঠল কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু অধিকারী(Soumendu Adhikari) সহ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) বিরুদ্ধে। শনিবার দুপুরে শুভেন্দুর কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর(Central force) উপস্থিতিতে পৌরসভার গোডাউন থেকে ত্রিপল বের করতে দেখেন পুরসভার এক কর্মী। পুরসভার গোডাউন থেকে ত্রিপল সরানোর এই ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

জানা গিয়েছে, শনিবার দুপুর ১২টা নাগাদ কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতে শুভেন্দু অধিকারীর লোক বলে পরিচিত কয়েকজন কাঁথি পুরসভার গোডাউন থেকে ত্রিপল নিয়ে যাওয়ার চেষ্টা করে। এরপরই পুরসভার এক কর্মী কাঁথি পৌরসভার চেয়ারম্যান সিদ্ধার্থ মাইতিকে খবর দেন।খবর পাওয়ার পরে ঘটনাস্থলে যান পৌর প্রশাসক সিদ্ধার্থ মাইতি সহ পুরসভার দায়িত্বে থাকা কর্মীরা। বাধা দেওয়া হয় ত্রিপল নিয়ে যেতে। সিদ্ধার্থ মাইতি অভিযোগ করেন, বিরোধী দলনেতা হওয়ার সুবাদে প্রভাব খাটিয়ে এই ধরনের ন্যাক্কারজনক কাজ করা করছেন শুভেন্দু। তিনি বলেন, ‘শনিবার দুপুর বারোটা নাগাদ আমার কাছে একটি ফোন আসে। ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের উপস্থিতিতে ইয়াস ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য আসা ত্রিপল নিয়ে যাওয়ার চেষ্টা চলছে। বাহিনীর জওয়ানদের জিজ্ঞেস করতে জানতে পারি তারা শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষী। সকলে মিলে ত্রিপল নিয়ে যাওয়ায় বাধা দিতেই কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা পালিয়ে যায়। ঘটনার তদন্তের জন্য প্রশাসনের কাছে আবেদন জানিয়েছে আমি। পাশাপাশি থানায় অভিযোগ দায়ের করেছি।’

আরও পড়ুন:রোববারের বিকেলে স্ত্রীকে নিয়ে নবান্নে এসে জল্পনা উস্কে দিয়ে গেলেন আলাপন

পাশাপাশি কাঁথি পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য হাবিবুর রহমান বলেন, পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু অধিকারীর মদতে এই ত্রিপল চুরির ঘটনা ঘটেছে এবং এই চুরিতে সরাসরি যুক্ত ছিলেন শুভেন্দু অধিকারীর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। সেন্ট্রাল ফোর্সের উপস্থিতিতে সাধারণ মানুষকে ভয় দেখিয়ে দিনের বেলা ত্রিপল সরানোর চেষ্টা হয়েছে।’ যদিও গুরুতর এই অভিযোগের পর এখনও পর্যন্ত অধিকারী পরিবারের তরফে এ বিষয়ে কোনরকম বিবৃতি দেওয়া হয়নি। শুভেন্দুর ঘনিষ্ঠমহল বলছে এটা পরিকল্পিত কুৎসা। বিষয়টি ভাইরাল হয়ে চর্চার কেন্দ্রে পৌঁছে গিয়েছে।

Advt

Previous articleরোববারের বিকেলে স্ত্রীকে নিয়ে নবান্নে এসে জল্পনা উস্কে দিয়ে গেলেন আলাপন
Next article২৬ ঘণ্টারও কম সময়ে এভারেস্টের চূড়ায় উঠে রেকর্ড গড়লেন মহিলা পর্বতারোহী