বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপের ফাইনালে উইলিয়ামসনকে নিয়ে পরিকল্পনা শুরু সিরাজের

১৮ জুন নিউজিল্যান্ডের (new zealand )বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপ ফাইনাল ( world test championship )খেলতে নামবে ভারতীয় দল( india team)। ইতিমধ্যেই বৃহস্পতিবার দুপুরে লন্ডনে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। আর লন্ডনে পা রেখেই বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপ ফাইনালের পরিকল্পনা শুরু করে দিল বিরাট বাহিনী। নিউজিল্যান্ড দলের কেন উইলিয়ামসনের মতন ক্রিকেটার আছেন। তাই ভারতীয় বোলারদের লক্ষ্য তাঁর উইকেট সবার আগে তোলা। কী করে সেই লক্ষ্যে সফল হওয়া যাবে, তা জানালেন মহম্মদ সিরাজ।

এদিন সিরাজ বলেন,” ইংল্যান্ডে বল বেশি সুইং করে। তাই আমি চাইব ব্যাটসম্যানকে যতটা সম্ভব সামনের পায়ে খেলাতে। একই জায়গায় ক্রমাগত বল করে যেতে চাই। উইলিয়ামসনের বিরুদ্ধে ডট বল করাই আমার লক্ষ্য। ও নিউজিল্যান্ডের সেরা ব্যাটসম্যান। ওকে চাপে রাখতে পারলে আমাদেরই লাভ। ”

অস্ট্রেলিয়া থেকে ফেরার পর অনেক আত্মবিশ্বাসী সিরাজ। ঘরের মাঠে ইংল‍্যান্ড সিরিজেও খেলেছেন তিনি। তাই বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসী সিরাজ। সিরাজ বলেন,” টেকনিক্যাল বদলের থেকেও মানসিক বদল বেশি হয়েছে আমার। আগে মাঠে নামলেই চিন্তায় থাকতাম। কিন্তু এখন সেটা পেরিয়ে এসেছি। ফিটনেস নিয়ে পরিশ্রম করেছি। জিমে সময় কাটিয়েছি। এখন তাই অনেক বেশি আত্মবিশ্বাসী।”

আরও পড়ুন:ফ্রেঞ্চ ওপেনের প্রথম রাউন্ডে সহজে জয় পেলেন জোকোভিচ

Advt

Previous articleদায় এড়াতে এখন শাসকদলের বিরুদ্ধে অভিযোগ শিশিরের
Next articleকৈলাস বেপাত্তা, ফোন ধরেন না দিলীপ, বঙ্গের ৪ মাথাকে ফের তোপ তথাগতর