সাতসকালে গুলি করে কুপিয়ে খুন যুবককে, তদন্তে পুলিশ

প্রতীকী ছবি

পুকুর নিয়ে বচসার জেরে সাতসকালে গুলি করে কুপিয়ে খুন এক যুবককে। মৃত যুবকের নাম পলাশ মণ্ডল, বয়স ৪০ বছর। সাতসকালেই এই নৃশংস ঘটনায় ঘটায় স্বাভাবিকভাবেই ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে এলাকায়। তদন্তে নেমেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে সোমবার ভোর পাঁচটা নাগাদ নদীয়ার কৃষ্ণনগর বৃত্তিহুদা মনীন্দ্র পল্লী এলাকায়। স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে কয়েকজন সশস্ত্র দুষ্কৃতী জোর করে দরজা ভেঙে ওই যুবকের বাড়িতে ঢোকে। তাঁকে মারতে মারতে বাইরে নিয়ে এসে প্রথমে ধারালো অস্ত্র দিয়ে তাঁকে এলোপাতাড়ি আঘাত করে। এরপর সরাসরি কানের পাশে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। পাশাপাশি দুষ্কৃতীরা ব্যাপক ভাঙচুর চালায় ওই যুবক সহ অপর এক প্রতিবেশীর বাড়িতে।

আরও পড়ুন : শীতলকুচিকাণ্ড : কোচবিহারের প্রাক্তন পুলিশ সুপার দেবাশিস ধরকে তলব CID-র

সাতসকালেই এই নৃশংস ঘটনায় স্বাভাবিকভাবেই ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে বৃত্তিহুদা মনীন্দ্র পল্লী এলাকায়। একটি পুকুরকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরেই গন্ডগোল চলছিল ওই এলাকায়। তার জেরেই এই নৃশংস খুন বলে দাবি মৃতের পরিবার ও স্থানীয়দের। এছাড়াও দীর্ঘদিন ধরেই ওই এলাকা দুষ্কৃতীদের মুক্তাঞ্চলে পরিণত হয়েছে। স্থানীয়দের পক্ষ থেকে বারবার প্রশাসনকে জানিয়েও কোন সুরাহা হয়নি বলে জানা গিয়েছে। তার ওপর আজকের এই নৃশংস ঘটনায় কার্যত ধৈর্যের বাঁধ ভেঙে যায় স্থানীয় বাসিন্দাদের। ফলে এলাকাবাসীরা একত্রিত হয়ে দুষ্কৃতীদের চিহ্নিত করে অবিলম্বে কঠোরতম শাস্তির দাবিতে কৃষ্ণনগর রেল স্টেশন সংলগ্ন রেললাইনের ওপর বসে বিক্ষোভ দেখাতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে নিয়ে যায় কোতোয়ালি থানার পুলিশ। সম্পূর্ণ ঘটনাটির তদন্ত শুরু করার পাশাপাশি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

 

 

Previous articleশীতলকুচিকাণ্ড : কোচবিহারের প্রাক্তন পুলিশ সুপার দেবাশিস ধরকে তলব CID-র
Next articleদেশের কৃষকদের দুর্দশা ব্যথিত করে: সিঙ্গুর জমি-বিলের ১০ বছর পূর্তিতে টুইট মমতার