ফের শুটিং বন্ধ হতে চলেছে মেগা সিরিয়ালের?

নতুন করে বিভ্রান্তি। ফের অসন্তোষ টালিগঞ্জ স্টুডিও স্টুডিও পাড়ায় (Tollygunj studio)। ফের আচমকা বিজ্ঞপ্তি, সোমবার থেকে বন্ধ হতে চলেছে সব নতুন ধারাবাহিকের শ্যুটিং? এই অসন্তোষ শনিবার রাতে প্রকাশিত একটি বিজ্ঞপ্তি (new circular)কে ঘিরে। ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে নতুন নির্দেশ না আসা পর্যন্ত আপাতত নতুন কোনও ধারাবাহিকের শুটিং হবে না।

কোনও সংগঠনের নাম উল্লেখ না করেই বলা হয়েছে, প্রত্যেক সদস্যকে জানানো হচ্ছে যে, ‘ডব্লিউএটিপি (মেগাসিরিয়ালের প্রডিউসার ইউনিয়ন) যতদিন না পর্যন্ত আমাদের মাদার বডি ফেডারেশন এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করছে, ততদিন পর্যন্ত আমরা কোনও নতুন কাজ (মেগা সিরিয়াল) শ্যুটিং এবং সেটের কোনও রকম কাজ করব না।’ পাশাপাশি আরও দাবি, এটা সকলের সম্মিলিত ভাবে গৃহীত সিদ্ধান্ত। সবাইকে অনুরোধ, এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে যেন সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়। খুব স্বাভাবিক ভাবেই স্টুডিও পাড়ায় নতুন করে বিভ্রান্তি শুরু হয়েছে।

প্রশ্ন উঠেছে, তা হলে কি কোপ পড়তে চলেছে ম্যাজিক মোমেন্টস-এর ‘ধুলোকণা’, ব্লুজ এন্টারটেনমেন্টের ‘সর্বজয়া’, অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের ‘মন ফাগুন’, সুরিন্দর ফিল্মসের ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’-র মতো নতুন ধারাবাহিকের উপর?

 

মেগা ধারাবাহিক প্রযোজক-পরিচালক বক্তব্য ‘‘গত রাতের এই বিজ্ঞপ্তি অস্বস্তিতে ফেলে দিয়েছে। ১৬ জুন থেকে শান্তিপূর্ণ সহাবস্থানে কাজ শুরু হয়েছিল। ৩১ জুলাই ফের বৈঠকের কথা ছিল। তার আগেই এই ঘটনায় আমরা স্তম্ভিত।’’ সকলেরই প্রশ্ন কারা এ ভাবে আড়ালে থেকে এই ধরনের বিজ্ঞপ্তি জারি করে কাজ ভণ্ডুল করার চেষ্টা করছেন, সেটাও কেউ বুঝতে পারছেন না। কেন নতুন ধারাবাহিকের উপর কোপ? উত্তর জানা নেই। আগের বৈঠকে মুখ্যমন্ত্রীর পক্ষ থেকে রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায় মধ্যস্থতা করেছিলেন। তাই বিধায়ক রাজ চক্রবর্তীকে ইতিমধ্যেই জানানো হয়েছে গোটা বিষয়।

Previous articleরবিবার ইউরো কাপে বেলজিয়ামের মুখোমুখি পর্তুগাল
Next articleঅ্যাস্ট্রাজেনেকার দুই ডোজে ৯৩ শতাংশ অ্যান্টিবডি