জন্মদিনের ভিডিয়োতে বোনকে নিয়ে সমালোচনার পর সপরিবারের ছবি দিলেন অভিনেতা সৌরভ

জন্মদিনের একটি ভিডিয়ো যে জীবনের সংজ্ঞা বদলে দিতে পারে, তা আঁচ করতে পারেননি অভিনেতা সৌরভ দাস। তাঁর বোন ও তাঁকে নিয়ে প্রায় ঝাঁপিয়ে পড়েছিল নেটাগরিকরা। তারপর অবশ্য চুপ থাকেননি অভিনেতা। মিষ্টি কথায় সোশ্যাল মিডিয়াতেই উত্তর দিয়েছিলেন নেটিজেনদের। তারপর কেটে গেছে অনেকগুলো দিন। তারপর এই প্রথমবার নিজের বোন ও মা-বাবাকে সঙ্গে নিয়ে ছবি দিলেন সোউরভ।

ছবিতে দেখা যাচ্ছে, মা, বাবা ও বোনের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন সৌরভ। বাবা ও মা সোফায় বসে। পিছনে বোনকে জড়িয়ে ধরে অভিনেতা। ছবির সঙ্গে লেখা, ‘অপরিবর্তনীয়, আর বাকি সব—’ অসম্পূর্ণ একটি কথা আবারও রাখলেন। কিন্তু কেন? নেটাগরিকদের নিজের মতো করে বোঝার দায়িত্ব কী তিনি তাঁদের উপরই ছেড়ে দিলেন?

চলতি বছর জানুয়ারি মাসে বোন ও বাবার সঙ্গে জন্মদিন পালন করছিলেন সৌরভ। ছিলেন আরও মানুষ। কিন্তু জন্মদিন পালনের ভিডিয়োর একটি বিশেষ অংশ আচমকাই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। শুরু হয় বিতর্ক। নানা কথা ভেসে ভেসে আসতে থাকল, ‘ভাই-বোনের নোংরামো!’, ‘বোনের বুকে হাত দিয়ে রয়েছেন সৌরভ। কিন্তু সামনে ক্যামেরা ছিল, সে কথা ভুলে গিয়েছেন।’কিন্তু সব সমালোচনাই সৌরভ মুখ বুজে সহ্য করেছেন, এমনটাও নয়। উত্তর দিয়েছেন কড়ায়-গণ্ডায়। প্রথমটাই যদিও খানিকটা ভেঙে পড়েছিলেন। নিজের ফোন নিষ্ক্রিয় করে দিয়েছিলেন। কারও সঙ্গে কথা বলার ক্ষমতা ছিল না তাঁর। বোনও সারাক্ষণ আতঙ্কে থাকতেন দাদাকে নিয়ে। সহকারীর ফোনে কল করে সৌরভের গলায় ‘হ্যালো’-টুকু শুনতেন কেবল।

তারপর একটি ভিডিয়ো দিয়েছিলেন সৌরভ। তারপর ঝড় থামে। মুখ বন্ধ হয় নেটিজেনদেরও। পরিবারের সঙ্গে বিভিন্ন মুহূর্ত তাতে ফুটে উঠেছিল। বোনের সঙ্গে তাঁর ছোটবেলার ছবিও ছিল সেখানে।

 

Previous articleজম্মুতে ড্রোন হামলার তদন্তভার এনআইএ-র হাতে দিল স্বরাষ্ট্রমন্ত্রক
Next articleহাওয়ালা ডায়েরিতে নাম ধনকড়ের: কে তিনি? প্রমাণ করুন রাজ্যপাল, তীব্র প্রতিক্রিয়া তৃণমূলের