ভুয়ো সিবিআই আধিকারিকের বিজেপি-যোগ! রুদ্রনীলের সঙ্গে ছবি প্রকাশ্যে

‘ওঁনাকে আইনজীবী বলেই জানতাম। আর তেমন কিছু জানা ছিল না।’ তদন্ত করতেই ভুয়ো সিবিআই আধিকারিক, সনাতন রায়চৌধুরীর সঙ্গে প্রকাশ্যে এল বিজেপি নেতা রুদ্রনীল ঘোষের ছবি।  এ প্রসঙ্গে বিজেপি নেতাকে জেরা করতেই এক সংবাদমাধ্যেমে তিনি বলেন, ‘এটা ৫ -৬ বছর আগের ছবি। উনাকে আইনজীবী বলেই জানতাম। আমার সঙ্গে প্রচুর লোক দেখা করতে আসেন। অভিনেতাদের অনেকের সঙ্গেই দেখা করতে হয়।’  তবে সনাতনের বিজেপি যোগ নিয়েও কিছু নথি তদন্তে উঠে এসেছে ।

অন্যদিকে কিছুদিন আগেই ভুয়ো আইএএস আধিকারিকের হাত থেকে সাবধান হতে জনগণকে সচেতন করেছিলেন সিবিআইয়ের ভুয়ো আইনজীবী!ভুয়ো ভ্যাকসিন-কাণ্ডে দেবাঞ্জন দেব ধরা পড়ার পর এমনই সাবধানবাণী নেটমাধ্যমে পোস্ট করেছিলেন আর এক ধৃত ভুয়ো আধিকারিক সনাতন রায়চৌধুরী। জনগণকে সচেতন করা সেই সনাতনকে প্রতারণার অভিযোগে সোমবার রাতে গ্রেফতার করে পুলিশ।

সোমবার রাতে এক ভুয়ো সরকারি আধিকারিক, সনাতন রায়চৌধুরীকে গ্রেফতার করে পুলিশ।  গতকাল গভীর রাতে সিঁথি এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে গড়িয়াহাট থানার পুলিশ। পুলিশের দাবি, নিজেকে হাইকোর্টে রাজ্য সরকারের স্ট্যান্ডিং কাউন্সিল ও সিবিআইয়ের কৌঁসুলি পরিচয়ে প্রভাব খাটিয়ে গড়িয়াহাট থানা এলাকায় ১০ কোটি টাকার সম্পত্তি হাতানোর চেষ্টা করেন ওই আইনজীবী। তার আগেই ৩০ জুন সনাতনের নামে গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করা হয়।  তদন্তে নেমে পুলিশ জানতে পারে তালতলা থানাতেও ভুয়ো পরিচয় দিয়ে সম্পত্তি সংক্রান্ত প্রতারণার অভিযোগ রয়েছে। সূত্রের খবর, একাধিক জায়গায় প্রভাবশালী ও রাজনৈতিক নেতাদের সঙ্গে যোগাযোগ থাকার কথা বলে প্রভাব খাটানোর চেষ্টা করতেন সনাতন।  এরইমধ্যে তাঁর সঙ্গে বিজেপি নেতা তথা অভিনেতা রুদ্রনীল ঘোষের ছবি প্রকাশ্যে আসে। যদিও রুদ্রনীল বিষয়টি এঁড়িয়ে যান। জানা গেছে, ১০ আগস্ট ২০১৪ থেকে তিনি বিজেপির সদস্য বলে বলে তদন্তে জানা গেছে। সনাতনের কাছ থেকে পদ্মপরিচয়ে লোগো দেওয়া একটি ছবিও মিলেছে। এইনিয়ে দিলীপ ঘোষের মন্তব্য , ‘কেউ চাঁদা দিলেই কী বিজেপির সদস্য হয়ে যায়? এরকম অনেকেই আছে।’

Previous articleনদীগর্ভে তলিয়ে গেল সরকারি প্রাথমিক বিদ্যালয়
Next articleকৃতী ছাত্র অনিরুদ্ধকে নিয়ে আহ্লাদিত দিনহাটা