বেলঘরিয়ার পর এবার তৃণমূলের পার্টি অফিস লক্ষ্য করে বোমাবাজি পানিহাটিতে

বেলঘরিয়ার পর একবার তৃণমূলের পার্টি অফিস(TMC Party office) লক্ষ্য করে বোমাবাজির ঘটনা ঘটলো পানিহাটিতে(Panihati)। শনিবার রাতে পানিহাটির বিবিবাগান দলীয় কার্যালয়ে অনুগামীদের সঙ্গে বসেছিলেন ১৩ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর জয়ন্ত দাস(jayanta Das)। তখনই বাইকে করে বেশ কিছু দুষ্কৃতী এসে বোমা ছোড়ে তৃণমূলের দলীয় কার্যালয় লক্ষ্য করে। যদিও এই হামলায় কোনরকম হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে জনা ছয়েক দুষ্কৃতী পার্টি অফিসের সামনে এসে অন্তত পাঁচটি বোমা মেরে চম্পট দেয়। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দোষীদের শনাক্তকরণের চেষ্টা করছে পুলিশ। শনিবার রাতেই গোটা পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে যান খড়দহ থানার পুলিশ। তৃণমূলের অভিযোগ পরিকল্পনামাফিক প্রাক্তন পৌর পিতাকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও স্পষ্ট ভাবে জানা যায়নি। বোমাবাজির ঘটনায় বিজেপির হাত রয়েছে বলে অনুমান করা হচ্ছে।

আরও পড়ুন:বেলাগাম পেট্রোপণ্যের দামবৃদ্ধি , প্রতিবাদে আজও বিক্ষোভ তৃণমূলের

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে একের পর এক দুষ্কৃতী হামলার ঘটনা ঘটেছে পানিহাটি, সোদপুর বেলঘরিয়াতে। সম্প্রতি বেলঘরিয়ায় তৃণমূল কার্যালয় লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। এই ঘটনায় সরাসরি বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এবার পার্টি অফিস লক্ষ্য করে বোমাবাজির ঘটনা ঘটল পানিহাটিতে।

 

Previous articleবেলাগাম পেট্রোপণ্যের দামবৃদ্ধি , প্রতিবাদে আজও বিক্ষোভ তৃণমূলের
Next articleফের নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ,চিন্তা বাড়াচ্ছে মৃত্যু