পর্ণকাণ্ড : গ্রেফতারি এড়াতে মুম্বই পুলিশকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিতে চেয়েছিল রাজ!!

পর্ণকাণ্ডে (making pornography) নিত্যনতুন চাঞ্চল্যকর তথ্য মুম্বই পুলিশের (Mumbai police) হাতে আসছে। জানা গিয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Bollywood actress Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) বহুদিন আগে থেকেই আঁচ করেছিলেন যে তাকে গ্রেফতার করা হতে পারে। আর সেই গ্রেফতারি এড়াতে অপরাধ দমন শাখাকে পঁচিশ লক্ষ টাকা ঘুষও দিতে চেয়েছিলেন রাজ। সম্প্রতি এ খবর ফাঁস করেছে যশ নামে এক ব্যক্তি। ঘটনাচক্রে যশ নিজেও এক পলাতক আসামী। তিনি অন্য একটি মামলায় অভিযুক্ত। নিউফ্লিক্স (Nueflix ) নামের একটি অনলাইন ভিডিয়ো স্ট্রিমিং(online video streaming) প্ল্যাটফর্মের মালিক তিনি। সেখানেও স্ট্রিম হয় অ্যাডাল্ট কনটেন্ট। বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে ব্যাবসায়িক প্রতিদ্বন্দ্বি এই যশই রাজের যাবতীয় গোপন তথ্য মেল করে মুম্বই পুলিশকে জানিয়ে দেয়।

সেই ই মেইল ভিত্তি করে মুম্বই পুলিশ রাজ কুন্দ্রার অফিসে বেশ কয়েকবার লোক পাঠিয়ে উত্তর চেয়ে পাঠালেও সংশ্লিষ্ট ব্যক্তিরা এ ব্যাপারে মুখ খোলেননি। কিন্তু তলে তলে রাজ্যের বিরুদ্ধে প্রচুর তথ্য সংগ্রহ করতে শুরু করেছিল মুম্বই পুলিশ। অবশেষে গত সোমবার পর্ণকাণ্ডে মূল চক্রী হিসেবে গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। পর্ন তৈরি এবং একটি বিশেষ অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

 

সোমবার রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেছিলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে সেগুলো সর্বত্র ছড়িয়ে দেওয়ার অভিযোগে একটি

মামলা দায়ের করা হয়েছিল।১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হলো।” আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অন্যদিকে মুম্বইয়ের অপরাধ দমন শাখা রাজের বাড়িতে হানা দিয়ে ৭০ টি অ্যাডাল্ট ভিডিয়ো উদ্ধার করেছে, যা কুন্দ্রার ব্যক্তিগত সহযোগী উমেশ কামাটের তত্ত্বাবধানে বিভিন্ন ছোট ছোট প্রযোজনা সংস্থার তরফে শুট করা হয়েছিল বলেই প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান।

 

 

Previous articleঝুট বোলে কাউয়া কাটে: ভোট পরবর্তী হিংসার অভিযোগ নিয়ে বিজেপিকে তীব্র কটাক্ষ মমতার
Next articleবিজেপি কি জাসুসি নেহি চলেগি: লোকসভায় স্লোগানে বিরোধিতার দিক নির্ধারণ অভিষেকের