জয় গোস্বামী ও মুখ্যমন্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য, থানায় অভিযোগ দায়ের

কবি জয় গোস্বামী এবং রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট। এই অভিযোগ তুলে  বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের কবি জয় গোস্বামীর মেয়ে দেবত্রী গোস্বামী। সেইসঙ্গে দুই ব্যক্তির বিরুদ্ধে কুৎসা রটানোর অভিযোগ দায়ের করেছেন তিনি।

কিছুদিন আগেই করোনায় (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন কবি জয় গোস্বামী। তাঁকে অসুস্থ অবস্থায় বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। কোভিডমুক্ত হওয়ার পরও কিছু শারীরিক সমস্যার কারণে তাঁকে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেইসময় কবির চিকিৎসার ভার বহন করেছিল রাজ্য সরকার। আর তাই নিয়েই নেটমাধ্যমে শুরু হয় চর্চা। বিষয়টিকে নিয়ে একটি পোস্টে দাবি করা হয়, নজরুল অ্যাকাডেমির সভাপতি হিসেবে মাসে লক্ষ টাকা রোজগার করেন জয় গোস্বামী। তার পরও কেন তাঁর চিকিৎসার জন্য অর্থ দিচ্ছে রাজ্য সরকার? এমনকি এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টেনে বলা হয়, জয় গোস্বামীর আনুগত্য লাভের চেষ্টা করছেন মুখ্যমন্ত্রী।

এরপরই কবি জয় গোস্বামী জানান, ফেসবুকের বিতর্কিত পোস্ট নিয়ে তিনি অসম্মানিত এবং অসহায় বোধ করছেন।  এই অসম্মান আর নিতে পারছেন না কবি। নজরুল অ্যাকাডেমির সভাপতি পদে থাকলেও তার জন্য কোনও বেতন পান না তিনি। ওই পদটি সাম্মানিক পদ। পাশাপাশি তিনি এও বলেন, পোস্টে মুখ্যমন্ত্রীকেও খাটো করা হচ্ছে।

Previous articleবাড়ছে স্টাফ স্পেশাল ট্রেনের সংখ্যা, রেলের পরীক্ষার্থীদের জন্যই ট্রেন বৃদ্ধির সিদ্ধান্ত
Next articleরাজ্যপাল-মেয়র-বিচারপতি-বিরোধী দলনেতা, লাল-নীল বাতির গাড়িতে কেউ নয়!