পর্নোগ্রাফিক নয়, রাজ ‘শৈল্পিক’ ছবি বানাত : শিল্পা

পর্নোগ্রাফিক (pornographik) নয়। রাজ যে ছবিগুলি বানাত সেগুলি ‘এরোটিক’ (erotic)। অর্থাৎ শৈল্পিক ভাবনার মোড়কে আদিরসাত্মক ছবি। স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) কার্যত এভাবে ক্লিনচিট দিতে চাইলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। গত সোমবার অর্থাৎ ১৯ জুলাই, পর্ন ছবি তৈরি করার অভিযোগে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। মুম্বাইয়ের অপরাধ দমন শাখার অফিসারদের কাছে সুনির্দিষ্ট অভিযোগ ছিল যে, রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি তৈরি করে একটি অ্যাপের সাহায্যে তা প্রকাশ করেন। আর সেই অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। আগামী ২৭ জুলাই পর্যন্ত রাজ থাকবেন পুলিশের হেফাজতেই। এদিকে এ ঘটনায় গতকাল শুক্রবার রাজের স্ত্রী ও অভিনেত্রী শিল্পা শেট্টিকে প্রথমবার জিজ্ঞাসাবাদ করা হয়। টানা ৬ ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ পর্ব।

 

জানা গিয়েছে, ভিয়ান ইন্ডাস্ট্রির বোর্ড অফ ডিরেক্টর্স পদ থেকে নাকি সরে এসেছিলেন শিল্পা। ইস্তফা দিয়েছিলেন। বলাই বাহুল্য, ভিয়ান ইন্ডাস্ট্রির মালিকের নাম রাজ কুন্দ্রা। এই সংস্থা পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরি ও বাজারে ডিট্রিবিউশনের ক্ষেত্রে অন্যতম ভূমিকা পালন করেছে।

তদন্তকারী অফিসারদের বারবার প্রশ্ন করা সত্ত্বেও জিজ্ঞাসাবাদের সময় পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরির সঙ্গে তাঁর যোগ সরাসরি অস্বীকার করেছেন শিল্পা। শুধু তাই নয় সেই সঙ্গে এও বলেছেন যে, রাজের অ্যাপ ‘হটস্পট’-এর ভিডিয়োগুলি কোনোটিই তথাকথিত পর্নোগ্রাফিক ভিডিও নয়। এগুলি হল ‘এরোটিক’। ভিডিয়োর তকমা দিয়েছেন। বরং শিল্পার দাবি, সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে এর থেকেও অনেক বেশি অশালীন দৃশ্য দেখানো হয়।

 

এদিকে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার অফিসার জানিয়েছেন, শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও টাকা পয়সার লেনদেনের উপর কড়া নজর রাখা হবে। ঠিক কতদিন ভিয়ান ইন্ডাস্ট্রিতে ডিরেক্টরের আসনে বসেছিলেন শিল্পা, সেটিও জানার চেষ্টা করছে তাঁরা। সংস্থার সিসিটিভি ফুটেজ দেখছেন। কোন ব্যক্তি জরুরি কিছু ফুটেজ সরিয়েছিল, তাকেও খোঁজার চেষ্টায় আছেন তাঁরা। শুক্রবারই রাজ-শিল্পার জুহুর বিশালাকায় রাজকীয় বাংলো তল্লাশি করে মুম্বই পুলিশ। সেখান থেকে প্রচুর প্রাপ্ত বয়স্কদের জন্য শুট করা ভিডিও এবং ছবি পাওয়া গেছে।

Previous articleকাশ্মীরে গুলির লড়াইয়ে মৃত ২ জঙ্গি, জম্মুতে বিস্ফোরণে নিহত এক জওয়ান
Next article৪১তম মৃত্যুবার্ষিকীকে টালিগঞ্জে উত্তম-স্মরণ