ইলেকট্রিক টাওয়ারে মানসিক ভারসাম্যহীন যুবক, বহু চেষ্টার পর নামানো হলো নিচে

এক নাটকীয় ঘটনার সাক্ষী থাকল গাজোল থানার পান্ডুয়া এলাকার ফুলবাড়ি এলাকার ঘটনা। ইলেকট্রিক টাওয়ারে উঠে বসে যুবক। তাকে নিচে নামাতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হলো পুলিশ, বিদ্যুৎ দফতর,ও দমকল বিভাগের কর্মীদের। ভোর থেকে উঠে বসে ছিল ওই যুবক। স্থানীয় বাসিন্দারা প্রথমে দেখতে পেয়ে অনুমান করে হয়তো ইলেক্ট্রিকের কাজ করার জন্য উঠেছে সে। কিন্তু কিছুক্ষণ পরেই ঘুম ভাঙ্গে এলাকাবাসীর। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও নামছে না দেখে থানায় খবর দেওয়া হয়। খবর চাউর হতেই রীতিমতো এলাকাবাসীদের ভিড় জমে ওই এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে গাজোল থানার পুলিশ। খবর দেওয়া হয় দমকল বাহিনীকে। ঘটনাস্থলে ছুটে আসে বিদ্যুৎ সরবরাহ দফতরের আধিকারিকরা। তাকে বারবার অনুরোধ করা হলেও উপর থেকে নামতে নারাজ ওই যুবক। এরপর দমকল বাহিনী ও ইলেকট্রিক দফতরের উদ্যোগে ইলেকট্রিক কর্মীরা উপরে উঠে দড়ি দিয়ে বেঁধে উপর থেকে নিচে নামায় ওই যুবককে। রীতিমতো টানটান উত্তেজনার মধ্যে দিয়ে নামানো হয় ওই যুবককে। রীতিমতো সেলিব্রেটির মতো ওই যুবককে দেখতে ভিড় জমান বহু মানুষ। এরপর ওই যুবককে তুলে দেওয়া হয় গাজোল থানার হাতে। ওই যুবককে থানায় নিয়ে আসে পুলিশ।

বিভিন্ন সূত্র ধরে জানা যায় ওই যুবকের নাম প্রভু হেমরম (৩০) বাড়ি পুরাতন মালদা থানার লালদীঘি এলাকায়। সামান্য মানসিক ভারসাম্যহীন রয়েছে ওই যুবক।

তবে ঠিক কী কারণে ওই যুবক সেখানে উঠে বসে ছিল তা জানা যায়নি এখনো । উত্তর জানার চেষ্টা চালাচ্ছে গাজোল থানার পুলিশ। পাশাপাশি ওই যুবকের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা চালানো হচ্ছে পুলিশের পক্ষ থেকে। তবে ওই যুবকের টাওয়ার থেকে নামাতে গিয়ে দমকল বাহিনী, ইলেকট্রিক দফতর, গাজোল থানা ও এলাকাবাসীর যে কালঘাম ছুটেছে তা বলার বাকি থাকে না।

 

Previous articleবিরোধীদের বিক্ষোভের জের, বাদল অধিবেশন সংক্ষিপ্ত করতে পারে কেন্দ্র
Next article‘উৎসশ্রী’ পোর্টালের উদ্বোধন ব্রাত্য বসুর, আবেদন করা যাবে ২ অগাস্ট থেকে