‘অর্ধসত্য তথ্য নিয়ে কমেন্ট করবেন না’ ,মুখ খুললেন শিল্পা

পর্নকাণ্ডে তাঁর স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই শিল্পা মুম্বই অপরাধ দমন শাখা এবং সংবাদ মাধ্যমের নজরে। তিনি কোথায় যাচ্ছেন, কার সঙ্গে দেখা করছেন..তাঁর প্রতিটি পদক্ষেপ নজরে রাখছে পুলিশ। আর এনিয়ে একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে অভিনেত্রী শিল্পা শেট্টিকে। শুধু তাই নয়, নেটাগরিকদের ব্যঙ্গ,বিদ্রুপ ও কটাক্ষের শিকার হতে হচ্ছে তাঁকে। এসবের প্রতিবাদ জানাতে সংবাদমাধ্যম এবং নেটাগরিকদের বিরুদ্ধে একটি বিবৃতি জারি করলেন রুপোলি পর্দার নায়িকা।

টুইটারে তিনি লিখলেন,  ‘হ্যাঁ! গত কয়েকটি দিন খুব কঠিন ছিল আমার জন্য। তার উপরে ভুয়ো অভিযোগ, ভুয়ো রটনা এবং অন্যান্য আক্রমণ সহ্য করে চলেছি। যার কৃতিত্ব বর্তায় সংবাদ মাধ্যম এবং শুভাকাঙ্ক্ষীদের (খুব একটা না) দিকে। কেবল আমি নই, আমার পরিবারও বিদ্রুপের সম্মুখীন হচ্ছে।’ এরপই বড় বড় করে লিখলেন, ‘আমি এখনও কোনও বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করিনি। করবও না।’ এমনকি তিনি বিবৃতিতে এও লিখেছেন, সংবাদ মাধ্যমকে তাঁর অনুরোধ, তাঁর মুখে যেন কথা না বসানো হয়।

পাশাপাশি সন্তানের মা হিসেবে তিনি প্রত্যেককে অনুরোধ জানালেন, ‘সন্তানদের জন্য এই অর্ধসত্য তথ্যকে হাতিয়ার করে কমেন্ট করা থেকে বিরত থাকুন।দয়া করে আমার আর আমার পরিবারের ব্যক্তিগত পরিসরকে সম্মান করুন। আমাদের মিডিয়া ট্রায়াল হওয়া উচিত না।‘ বিবৃতির শেষে তিনি লেখেন, ‘আমার বিশ্বাস ভারতীয় আইন সত্যিটা সামনে আনবেই। সত্যমেব জয়তে’

Previous articleদেশের প্রথম প্রধানমন্ত্রী হিসেবে রাষ্ট্রপুঞ্জের নিরাপত্তা পরিষদের সভাপতিত্ব করবেন মোদি
Next articleফের বিজেপিতে ভাঙন,  নদিয়ায় ২০০ জন যোগ দিল তৃণমূলে