ত্রিপুরায় আক্রান্ত তরুণতুর্কীরা : তীব্র নিন্দা কুণালের, আগামিকাল যাচ্ছেন ব্রাত্য-কুণাল

ত্রিপুরায় আক্রান্ত হয়েছেন তৃণমূলের (Tmc) যুব নেতৃত্ব দেবাংশু ভট্টাচার্য (Debanshu Bhattacharya), সুদীপ রাহা (Sudip Raha) এবং জয়া দত্ত (Jaya Dutta)। তাঁদের উপর বিজেপির (Bjp) তরফ থেকে হামলা চালানো হয় বলে অভিযোগ। এই ঘটনার তীব্র নিন্দা করে টুইট (Twitte)করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। এরপর টুইট করেন দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। পরপর দুটো টুইট করেন তিনি প্রথম টুইটে তিনি লেখেন,
“ত্রিপুরায় আমাদের সহকর্মীরা আক্রান্ত রক্তাক্ত। গণতন্ত্রকে হত্যা করছে বিজেপি। তীব্র প্রতিবাদ জানাই। কেন্দ্রীয় মানবাধিকার কমিশন আঙুল চুষবে?”
অপর টুইটে কুণাল লেখেন, “ত্রিপুরায় গণতন্ত্র ধ্বংস। তরুণতুর্কীদের উপর কুৎসিত হামলা। বিজেপির বিদায় শুধু সময়ের অপেক্ষা।”
এই টুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে কুণাল ঘোষ লেখেন, দলের নির্দেশে রবিবার সকালে ত্রিপুরা যাচ্ছেন তিনি ও ব্রাত্য বসু।
শুক্রবারে তিনদিনের সফর শেষে ত্রিপুরা থেকে জরুরি কাজের জন্য কলকাতায় ফিরেছেন কুণাল ঘোষ। শনিবার সকালেই টুইটারে ভিডিও পোস্ট করে তিনি অভিযোগ করেন, ত্রিপুরা সফরে তাঁর পিছনে বাইকবাহিনী লাগিয়ে নজরদারি করে বিজেপি। এরপরে দুপুরে তাঁদের দলের তরুণ ব্রিগেডের উপর আক্রমণের তীব্র নিন্দা করেন কুণাল।  তিনি বলেন, পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলা নিয়ে অভিযোগ তোলে কেন্দ্রীয় মানবাধিকার কমিশন। অথচ ত্রিপুরার এই ঘটনায় তারা নীরব কেন? প্রশ্ন তোলেন কুণাল।


Previous articleঅর্ধেক আমেরিকা টিকার ২টি ডোজ পেলেও, মোদির শাইনিং ইন্ডিয়ায় এখনও হাহাকার
Next articleঅলিম্পিক্সে আবারও পদক জয় ভারতের, কুস্তিতে ব্রোঞ্জ জয় বজরং পুনিয়ার