মেসির জন্য আইফেল টাওয়ার বুক করেছে পিএসজি!

এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তবে ফুটবল বিশ্বে জোরদার গুঞ্জন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি ফ্রান্সের ক্লাব প্যারিস সাঁ জাঁতেই যোগ দিচ্ছেন। তবে এ বিষয়ে এখনও কোনও পক্ষই মুখ খোলেননি।

রবিবার সাংবাদিক সম্মেলনেও এ বিষয়ে সরাসরি কিছুই বলেননি মেসি। তবে হঠাৎই পিএসজির তরফ থেকে আইফেল টাওয়ার বুক করায় সেই জল্পনা আরও বেড়েছে বই কমেনি ।
জানা গিয়েছে, ১০ অগস্টের জন্য প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার ভাড়া নিয়েছে পিএসজি। ফুটবল বিশেষজ্ঞরা মনে করছেন মেসির সঙ্গে প্যারিসের পরিচয় করিয়ে দেওয়ার জন্যই ভাড়া করা হয়েছে আইফেল টাওয়ার।

আরও পড়ুন- #এবার ত্রিপুরার পরে তৃণমূলের নতুন স্লোগান “জিতবে ত্রিপুরা”

রবিবারের সাংবাদিক সম্মেলনে মেসি পরের গন্তব্য পিএসজি কি না প্রশ্নে করা হলে মেসি বলেন, ‘এটা একটা সম্ভাবনা। কারোর সঙ্গে এখনও কোনও কথা চূড়ান্ত হয়নি। প্রেস রিলিজ প্রকাশিত হওয়ার পর অনেক ফোন কল পেয়েছি। অনেক দল আগ্রহ প্রকাশ করেছে এবং আমরা অনেক কিছু নিয়ে কথা বলছি।’

এদিকে বিশ্বস্ত সূত্রের খবর, প্যারিসের ক্লাবটি মেসিকে ৩ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে। এরপর চুক্তি আরও বাড়ানো হবে বলেও শোনা যাচ্ছে।
সূত্রের খবর, সোমবারই নাকি প্যারিসের উদ্দেশ্যে রওনা দেবেন মেসি। আর পিএসজিতে তাঁর সই করা নাকি শুধুমাত্র সময়ের অপেক্ষা।
এর আগে ২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফি’তে বার্সেলোনা থেকে পিএসজিতে এসেছিলেন ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার জুনিয়র। তখন তার আগমনী ঘোষণা করতে ৩ লাখ ইউরোর বিনিময়ে আইফেল টাওয়ার ভাড়া নিয়েছিল পিএসজি।

 

 

Previous articleএবারের স্বাধীনতা দিবসে শুধুই কাগজের পতাকা ব্যবহার হোক, দেশবাসীকে আরজি কেন্দ্রের
Next articleজেলা প্রশাসনিক ভবন চত্বরে দাঁড়িয়ে থাকা স্কুটিতে অশোক স্তম্ভ !