ফের ত্রিপুরায় হেনস্থার শিকার ঋতব্রত, তালিবানি কায়দায় অত্যাচার চালানো হচ্ছে দাবি তৃণমূল নেতার

হেনস্থার শিকার তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, একাধিক হোটেলে তাঁকে থাকতে দেওয়া হয়নি। বুধবার রাতে একটি হোটেলে তিনি উঠলেও বৃহস্পতিবার ভোররাতে তাঁকে বের করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন-“পালিয়ে বিয়ে” তিন সন্তানের মা চন্দনা বাউরির! “ফেক নিউজ”, দাবি বিজেপি বিধায়কের

এদিন বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন ঋতব্রত। তিনি দাবি করেন ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস নেতাদের ওপর কার্যত তালিবানি কায়দায় অত্যাচার চালানো হচ্ছে। ত্রিপুরায় বারবার আক্রান্ত হচ্ছেন তৃণমূলের নেতা-কর্মীরা। বুধবার ত্রিপুরা গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, পরপর তিনটি হোটেলে কোথাও তাঁকে ঘর দেওয়া হয়নি। শেষে একটি হোটেলে তাঁকে থাকতে দেওয়া হলেও বৃহস্পতিবার ভোররাতে হোটেল কর্তৃপক্ষ তাঁকে হোটেল ছাড়তে বলেন। অবশেষে কোনও উপায় না পেয়ে তিনি প্রাক্তন বিধায়ক সুবল ভৌমিকের বাড়িতে আশ্রয় নিয়েছেন।

ঋতব্রতর কথায়,”হোটেল কর্তৃপক্ষ আমার সঙ্গে কোনও প্রকার দুর্ব্যবহার করেনি। তাঁরা জানিয়েছে, তাঁদের উপর চাপ সৃষ্টি করা হচ্ছে। সেই কারণেই তৃণমূল নেতাকে হোটেল ছাড়ার অনুরোধ করা হয়। ” ঋতব্রত বন্দ্যোপাধ্যায় বলেছেন, রাতে তিনি যে হোটেলে ছিলেন বাইরে সেখনে তাণ্ডব চালানো হয়েছে। গতকাল ত্রিপুরার বিজেপি বিধায়ক অরুণ ভৌমিক বলেছিলেন, “পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উস্কানিতে বিপ্লব দেবের সরকারের উপর আঘাত হানার চেষ্টা চলছে। আমি আপনাদের কাছে আবেদন করব তালিবানি কায়দায় এদের আক্রমণ করতে হবে। বিমানবন্দরে নামামাত্রই আক্রমণ করতে হবে এঁদের।” এর পালটা দিয়েছেন ঋতব্রত। বলেছেন, “ত্রিপুরার বিজেপি বিধায়ক তালিবানি কায়দার কথা বলছেন, তাতে ধরে নিতে হচ্ছে, তাঁদের কাছে তালিবানদের মতো অস্ত্রশস্ত্র রয়েছে। তাহলে সেটা তদন্তের বিষয়। বিজেপি বিধায়ক যদি এই কথা বলেন তবে কেন্দ্রীয় সরকারও তালিবানি শাসনকে সমর্থন করছে বলে ধরে নিতে হচ্ছে।”

আরও পড়ুন-বুথভিত্তিক আবেদনপত্র দেওয়ার ব্যবস্থা : ‘লক্ষ্মীর ভাণ্ডার’এর ফর্ম তোলা নিয়ে জেলাশাসকদের পরামর্শ মুখ্যসচিবের

এদিন ত্রিপুরায় একটি যোগদান অনুষ্ঠানে যোগ দেন তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। সেখানে একাধিক নেতা-কর্মীরা যোগদেন তৃণমূল কংগ্রেসে। আজ বিজেপি থেকে ৭৬ জন যোগ দিয়েছেন তৃণমূলে। বৃহস্পতিবার মোট ২৩৫ জন যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে।

advt 19

 

Previous article“পালিয়ে বিয়ে” তিন সন্তানের মা চন্দনা বাউরির! “ফেক নিউজ”, দাবি বিজেপি বিধায়কের
Next articleগণতন্ত্র নয়, দেশ চালাবে কাউন্সিল: সরকার গঠনের তৎপরতা তুঙ্গে তালিবানদের