মাদক-বেআইনি পার্কিংয়ের তোলাবাজি অবিলম্বে বন্ধ করতে হবে, দোষীদের রং দেখবেন না: স্পষ্ট বার্তা কুণালের

“এলাকায় মাদক আর বেআইনি পার্কিংয়ের তোলাবাজি চলবে না। অবিলম্বে থামাতে হবে।” স্পষ্ট জানালেন তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষ। রবিবার ইয়ুথ সোশ্যাল সেন্টার আয়োজিত রক্তদান শিবিরে উপস্থিত থেকে কুণাল আরও বলেন, “ক্যানেল ওয়েস্ট রোড মুক্ত থাকলে পরিবহনের সুবিধে। নারকেলডাঙা থানাকে বারবার বলেছি। এই এলাকায় এলেই কেন আমাকে মানুষের কাছ থেকে অভিযোগ শুনতে হয়? কেন কিছু জায়গায় গাঁজা আর মাদকের অসামাজিক চক্র চলে। থানার ওসি সজ্জন ব্যক্তি। অবিলম্বে ব্যবস্থা নিন। মানুষ বিরক্ত হচ্ছেন। অনেকবার পুলিশকে বলা হয়েছে। এবার পনেরো দিন সময় দিচ্ছি। যদি মাদক আর বেআইনি পার্কিংয়ের তোলাবাজি বন্ধ না হয়, এলাকার মানুষ একসঙ্গে থানায় যাবেন। আমিও সঙ্গে যাব। যারা অন্যায় করছে ধরুন। রাজনৈতিক মদত বরদাস্ত করবেন না। দোষীদের রং দেখবেন না। দোষীরা যদি বিজেপি, কংগ্রেস, সিপিএম, এমনকি তৃণমূলও করেন, ধরুন। আমি যদি মদত দিই, আমাকেও ধরুন। কিন্তু এইসব অপকর্ম বন্ধ করতে হবে।”

আরও পড়ুন-হুগলির প্রেস ক্লাবে রাখি উৎসবে কল্যাণ, রাখিবন্ধনে সিঙ্গুর থানাও

এদিন ইয়ুথ সোশ্যাল সেন্টার আয়োজিত রক্তদানে উপস্থিত ছিলেন রোটারির শাখাপ্রধান অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুচরিতা চট্টোপাধ্যায়, মণিকা রায়। তৃণমূলের উত্তর কলকাতা যুব সভাপতি শান্তিরঞ্জন কুন্ডু, যুবনেতা জয় মুখোপাধ্যায়, মৃত্যুঞ্জয় পাল প্রমুখ। ছিলেন সাধন পান্ডে-কন্যা শ্রেয়া পাণ্ডে। ছিলেন সাধন সাহা, সুনন্দা গুহ, স্বপ্না দাসসহ পুর কোঅর্ডিনেটররা। এবং অন্তত ১২টি ওয়ার্ডের দলীয় নেতৃত্ব, সিটিসি ইউনিয়নের সদস্যরা। সঙ্গে বাংলা সিটিজেন্স ফোরামের সদস্যরা।

আরও পড়ুন-বাংলা্দেশে বন্যা পরিস্থিতি অবনতির শঙ্কা

এরসঙ্গে রোটারি ক্লাবের সহযোগিতায় দুই দুঃস্থ মহিলাকে সেলাই মেশিন ও এক দুঃস্থ ব্যক্তিকে সব্জি বিক্রির জন্য সাইকেল ভ্যান দেওয়া হয়। কুণাল আরও বলেন,” বাংলার মানুষ তৃণমূলের সঙ্গে। কংগ্রেস ও বামপন্থীরা আলাদা লড়ে শূন্য পেয়েছেন। বিজেপির জনবিরোধী নীতির বিরুদ্ধে লড়তে পারে একমাত্র তৃণমূল। এখন আলাদা কোথাও ভোট না দিয়ে অ-বিজেপি মানুষ সরাসরি তৃণমূল কংগ্রেসকে ভোট দিন।”

advt 19

 

Previous articleদিলীপের বাংলা ভাগের দাবিকে নস্যাৎ করলেন লকেট! আড়াআড়ি বিভাজন বিজেপিতে
Next articleআফগানিস্তানে সন্ত্রাস: প্রতিরোধ বাহিনীর সদস্যদের ২০ শিশুকে অপহরণ তালিবানের