মিশন ত্রিপুরা: দলীয় কর্মীসভায় সংগঠনকে মজবুত করার ডাক দিলেন সুস্মিতা-চন্দ্রিমা

ত্রিপুরা তৃণমূলকে(TMC) রুখতে সরাসরি গ্রেফতারের হুমকি দিয়েছেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব(BiplabDeb)। তবে সেই হুমকিকে বিশেষ পাত্তা দিতে নারাজ তৃণমূল। শীর্ষ নেতৃত্বের উপস্থিতিতে ত্রিপুরার বিভিন্ন জেলায় প্রতিদিন অন্যান্য দল থেকে তৃণমূলে যোগ দিচ্ছেন নেতাকর্মী সমর্থকরা। মঙ্গলবারও অমরপুর বিধানসভা কেন্দ্রে প্রায় ১৫০ জন। পুরনো তো বটেই সদ্য যোগ দেওয়া তৃণমূল কর্মীদের সঙ্গে বুধবার কর্মীসভার বৈঠক সারলেন শীর্ষ নেতৃত্ব। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন সুস্মিতা দেব(Sushmita Dev), চন্দ্রিমা ভট্টাচার্য(Chaudhary Bhattacharya), ঋতব্রত বন্দ্যোপাধ্যায়(Ritabrata Banerjee), সুবল ভৌমিক সহ বিশিষ্ট নেতৃত্বরা।

বুধবার কর্মীসভার এই বৈঠকে ত্রিপুরায় তৃণমূলের দলীয় সংগঠনকে কিভাবে এগিয়ে নিয়ে যাওয়া হবে সে বিষয়ে বিস্তারিত তুলে ধরেন বাংলার মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এবং সুস্মিতা দেব। এই দিনের বৈঠকে সুস্মিতা দেব বলেন, “তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেনাপতিত্বে আমরা ত্রিপুরাতে এসেছি একটি শক্তিশালী সংগঠন তৈরি করতে।” পাশাপাশি তিনি আরও বলেন, “ক্ষমতায় থাকাটা বড় বিষয় নয়, গত সাড়ে তিন বছরে বিজেপির যে অপশাসন এবং একের পর এক মিথ্যাচার ত্রিপুরার সাধারণ মানুষের জীবনকে ভয়াবহ বিপদের দিকে ঠেলে দিয়েছে তা থেকে মানুষকে রক্ষা করতে হবে।”

আরও পড়ুন:পঞ্চায়েতের অনাস্থা ভোটে প্রভাব খাটাতে গিয়ে প্রবল বিক্ষোভের মুখে বিজেপির জগন্নাথ সরকার

পাশাপাশি এই দিনের বৈঠকে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, “ভোট কিংবা ক্ষমতা বড় বিষয় নয় মূল লক্ষ্য হলো সংগঠনকে শক্তিশালী করা। সংগঠন শক্তিশালী হলে ক্ষমতা এমনিতে চলে আসে। আমরা নিশ্চিত সংগঠনকে শক্তিশালী করেই ২০২৩ এ আমরা ত্রিপুরাতে জয়ী হব।” পশ্চিমবঙ্গের প্রসঙ্গ তুলে ধরে চন্দ্রিমা ভট্টাচার্য আরো বলেন, “পশ্চিমবঙ্গ নির্বাচনের সময় আপনারা দেখেছেন বিজেপি অনেক বড় বড় কথা বলেছিল। বলেছিল ‘আপকি বার দুশো পার’ তবে ২০০ তো দূরের কথা ৭৭-এ আটকে গিয়ে এখন আরও কমছে। অন্যদিকে তৃণমূলকে ২১৩ আসন দিয়েছে বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নমূলক প্রকল্পের উপর আস্থা রেখে।”

advt 19

 

Previous articleরাষ্ট্রসঙ্ঘের অধিবেশনে সন্ত্রাসবাদ ইস্যুতে পাকিস্তানকে তুলোধনা করলেন ভারতীয় কূটনীতিক
Next articleআগামী বছর ইংল‍্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে নামবে বিরাটরা, সূচি প্রকাশ ইসিবির