“তৃণমূল পাশে থাকলে গায়ে ফোসকা পড়বে না”, বিমানের ইঙ্গিতপূর্ণ মন্তব্যে জোর জল্পনা

রাজনীতি সম্ভাবনার শিল্প। রাজনীতির অভিধানে চিরশত্রু বা মিত্র বলে কোনও শব্দ নেই। এবার যেন তেমনই ইঙ্গিত দিলেন বামফ্রন্ট চেয়ারম্যান (West Bengal Leftfront Chairman) বিমান বসু ((Biman Basu)। তাঁর এক মন্তব্য ঘিরে রাজনৈতিক মহলে জোর চর্চা। ২০২৩ পড়শি রাজ্য ত্রিপুরা বিধানসভা (Tripura Assembly Election) হোক কিংবা ২০২৪ লোকসভা (Loksabha Election 2024) ভোটের আগে বিমানবাবুর মন্তব্য খুব তাৎপর্যপূর্ণ।

পূর্ব মেদিনীপুরে তমলুক জেলা পার্টি অফিসে একটি অনুষ্ঠানে যোগ দেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন তিনি। বর্ষীয়ান CPIM নেতা বলেন, “সর্বভারতীয় ক্ষেত্রে অসংখ্য পার্টি থাকবে, তার মাঝে যদি তৃণমূল (TMC) পাশে থাকে তাহলে আমাদের গায়ে ফোসকা পড়বে না।”

এই প্রথম নয়, এর আগেও বামফ্রন্ট চেয়ারম্যান সর্বভারতীয় ক্ষেত্রে বিজেপি বিরোধী সমস্ত শক্তির সঙ্গে জোটবদ্ধ হওয়ার বার্তা দিয়েছিলেন। তৃণমূল প্রসঙ্গে বিমান বসুর ধরি মাছ না ছুঁই পানি মন্তব্য, “কাশ্মীর থেকে কন্যাকুমারি, কচ্চ থেকে কোহিমা পর্যন্ত বিজেপি ছাড়া যেকোনও দলের সঙ্গে কাজ করতে আমরা প্রস্তুত। এরপর আর কিছু বলার আছে!”

আরও পড়ুন:ফের কাবুলে রকেট হামলা, উদ্বেগ বাড়ছে তালিবান সরকারের

 

Previous articleফের কাবুলে রকেট হামলা, উদ্বেগ বাড়ছে তালিবান সরকারের
Next articleসেনাবাহিনীতে আরও এক সম্মান পেলেন মহেন্দ্র সিং ধোনি