প্রেম করতে রাজি, মারতে রাজি কিন্তু মরতে রাজি নন পরীমণি

বিশেষ প্রতিনিধি, ঢাকা :

ফের খবরের শিরোনামে পরীমণি।প্রেম করতে রাজি পরীমণি, মারতেও রাজি তিনি, কিন্তু মরতে রাজি নন। ফেসবুকে সে কথা স্পষ্ট জানিয়ে দিলেন বাংলাদেশের নায়িকা।
বিতর্ক তাকে পিছু ছাড়ছে না। প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ তোলা, তার পর মাদক মামলায় অভিযুক্ত হিসেবে গ্রেফতার হওয়া। চলতি বছরের জুন মাস থেকে বাংলাদেশের অভিনেত্রীর জীবন তোলপাড়। জামিনে মুক্তি পাওয়ার পরও ফেসবুকে তাঁর একের পর এক বার্তা বার বার তাঁকে শিরোনামে নিয়ে আসে। মঙ্গলবারও একই ঘটনা ঘটল। তাঁর নতুন পোস্ট ঘিরে তিনি খবরের শিরোনামে।
ফেসবুকে নিজের একটি নিজস্বী দিয়ে তিনি লিখেছেন, ‘টেন-এর পরে আমি তো আর গুনতে পারি না, ডাইনে বামে কে যে প্রেমিক চিনতে পারি না, প্রেমের মড়া সে তো নাকি জলে ডোবে না, আমি প্রেম করতে রাজি, মারতে রাজি, মরতে রাজি না।’ শেষে লেখা, ‘এর স্বত্ব তাপসের।’ তাপস হলেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী।
পরীমণির লেখা থেকে ধারণা করা যেতে পারে, এই পংক্তি তাঁর নিজের নয়, কোনও গানের। কিন্তু সে কথা স্পষ্ট করে লেখা নেই।কিন্তু প্রশ্ন উঠেছে, এই কথাগুলি কি শুধুমাত্র ফেসবুকে দেওয়ার জন্যেই? নাকি নিজের মনের কথাই বলতে চাইলেন এ ভাবে? আবার কেউ কেউ বলছেন, এই পোস্টের মাধ্যমে তিনি অজস্র কটূক্তি, অপমানজনক মন্তব্য, কটাক্ষ, ইত্যাদির বিরুদ্ধে প্রচ্ছন্ন বার্তা দিলেন।

 

advt 19

 

Previous articleকিশোর ফোন স্পর্শ করতে না করতেই মুহূর্তে গায়েব ডেটা! চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়
Next articleক্রমশ খারাপ হচ্ছে আবহাওয়া, এবার ঘূর্ণিঝড়ে তছনছ খড়্গপুর