কিশোর ফোন স্পর্শ করতে না করতেই মুহূর্তে গায়েব ডেটা! চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়

একটি শিশুর কি এমন ক্ষমতা থাকতে পারে যে সে কোন বোতাম না টিপে আপনার মোবাইলের সকল ডেটা মুছে ফেলতে পারে? পাশাপাশি আপনার স্মার্ট ফোনটি আপনার সন্তানের হাতে স্পর্শ করার সঙ্গে সঙ্গে যদি সম্পূর্ণ রিসেট হয়ে যায়। অর্থাৎ, ফোনের মেসেজ, গ্যালারি এবং অন্য সবকিছু যদি একসঙ্গে ডিলিট হয়ে যায়! এইটা পড়ার পর আপনার নিশ্চয়ই একটু অদ্ভুত লাগছে। এটি একটি ছবির স্ক্রিপ্ট বা কল্পনা নয় বরং একটি বাস্তবতা। যা জানলে আপনিও অবাক হবেন।

উত্তরপ্রদেশের নবম শ্রেণির পড়ুয়া বছর চোদ্দোর অস্তিত্ব আগরওয়ালের ক্ষেত্রেও এমনই হয়েছিল। মনে করা হচ্ছিল, সে বুঝি শেষ করে দিয়েছে সব ডেটা। কিন্তু অচিরেই দেখা গেল যে কোনও ফোন তার হাতে দিলেই মুহূর্তে শেষ হয়ে যাচ্ছে সমস্ত ডেটা! স্বাভাবিক ভাবেই হইচই পড়ে গিয়েছে এলাকায়।

আরও পড়ুন: শংসাপত্রে ভরসা নেই UK-র, কোভিশিল্ড নিলেও কোয়ারেন্টাইনের নির্দেশিকা ভারতীয়দের জন্য

অস্তিত্বর বাবা গৌরব জানান, ওর কাছে মোবাইল ফোন গেলেই কী এক রহস্যময় কারণে ফোনের সব ডেটা দ্রুত শেষ যাচ্ছে। তিনি আরও বলেন,  অস্তিত্বর সঙ্গে ফোনের এমন এক শারীরিক যোগ তৈরি হচ্ছে, যার ফলে এই অদ্ভুতকাণ্ড ঘটে চলেছে।

অস্তিত্ব কি অসুস্থ? কী জানাচ্ছে সে জানাচ্ছে, তার কোনও অসুবিধা নেই। কয়েকজন নিউরো সার্জেন ইতিমধ্যেই তাকে পরীক্ষা করে দেখেন। কিন্তু তারা কেউই কোনও কিছু বলতে পারেননি।

advt 19

 

Previous articleআইপিএলে ফের করোনার থাবা, করোনায় আক্রান্ত পেসার টি নটরাজন
Next articleপ্রেম করতে রাজি, মারতে রাজি কিন্তু মরতে রাজি নন পরীমণি