ভোট প্রচারে নয়, সাংসদ হিসেবে নিজের এলাকাতেই সময় দিতে চান দিলীপ ঘোষ

একদিকে বিজেপির (BJP) রাজ্য সভাপতির দায়িত্ব নিয়ে সকাল সকাল ভবানীপুর উপনির্বাচনে (Bhawanipur By Poll) দলীয় প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের (Priyanka Tibrewal) হয়ে প্রচারে নেমে পড়েছেন সাংসদ সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। এদিন হরিশ মুখার্জি রোডে বাড়ি বাড়ি প্রচার করেন তিনি। দুপুরে ICCR-এ প্রধানমন্ত্রীর (PM) নরেন্দ্র মোদির (Narendra Modi) জন্মদিনকে কেন্দ্র করে যে ম্যারাথন কর্মসূচি নেওয়া হয়েছে, তারই একটি বিশেষ প্রদর্শনীর উদ্বোধন করবেন সুকান্ত মজুমদার।

অন্যদিকে, বুধবার সকালে প্ৰাতঃভ্ৰমণে সদ্য প্রাক্তন হওয়া বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) জানিয়ে দিলেন তাঁর আগামীর পরিকল্পনার কথা। এদিন সকালে নিউটাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমণের সময়ে দিলীপ ঘোষ বিজেপির নতুন রাজ্য কমিটি গঠন সম্পর্কে বলেন, নতুন কমিটি গঠনের দিন তাঁর পক্ষে জানানো সম্ভব নয়। নতুন রাজ্য সভাপতি এসেছেন এবং তিনিই কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনার মাধ্যমে যা করার করবেন ঠিক করবেন।

ভবানীপুর উপনির্বাচন সহ রাজ্যের তিন কেন্দ্রে প্রচারে থাকবেন? এ প্রশ্নের উত্তরে দিলীপবাবু জানান, আপাতত কয়েকদিন তিনি থাকছেন না। মুর্শিদাবাদের দুই কেন্দ্রে প্রচারের কোনও পরিকল্পনা এখনও নেই। তবে ভবানীপুরের প্রচারে একেবারে শেষলগ্নে তিনি থাকতে পারেন।

তিনি আরও জানান, তিনি বিজেপির একজন কর্মী। তাই রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্ব তাঁকে যেভাবে কাজে লাগবে সেভাবে কাজ করবেন। প্রদেশ সভাপতির দায়িত্বে থাকায় সারা রাজ্য ঘুরতে হত, তাই মেদিনীপুরে বেশী সময় দেওয়া হত না। এখন থেকে বেশি করে নিজের নির্বাচনী ক্ষেত্রে সময় দিতে চান সাংসদ দিলীপ ঘোষ।

আরও পড়ুন:সার্ক বৈঠকে তালিবানকে অন্তর্ভুক্তির দাবি পাকিস্তানের, বাতিল বৈঠক


 

Previous articleসার্ক বৈঠকে তালিবানকে অন্তর্ভুক্তির দাবি পাকিস্তানের, বাতিল বৈঠক
Next articleভবানীপুরে কোভিড বিধি ভেঙে প্রচার করতে চেয়ে পুলিশের সঙ্গে বচসা সুকান্তর