‘বিপুল ভোটে জয়ী হবেন মমতা’, বিজেপির অস্বস্তি বাড়িয়ে মন্তব্য রাজীবের

একুশের নির্বাচনে বিজেপি ধরাশায়ী হওয়ার পর সময় যত গড়াচ্ছে ততোই গোষ্ঠীদ্বন্দ্ব প্রকট হয়ে উঠছে গেরুয়া শিবিরে। একে একে ইতিমধ্যেই অনেকটাই কমে গিয়েছে বিজেপির বিধায়ক ও সাংসদ সংখ্যা। শোনা যাচ্ছে লাইনে রয়েছেন আরো বহু জন। এই পরিস্থিতিতে ভবানীপুর ইস্যুতে বিজেপির পারিষদীও দলনেতা শুভেন্দু অধিকারীকে(suvendu Adhikari) নিশানা করলেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়(Rajib Banerjee)। সাম্প্রতিক রাজ্যসভা নির্বাচনে তৃণমূলের বিরুদ্ধে বিজেপির প্রার্থীর না দেওয়ার প্রসঙ্গ টেনে রাজীব বলেন, “ভবানীপুরে প্রার্থী না দিয়ে বিজেপি(BJP) সৌজন্য দেখাতে পারত। প্রার্থী দিলেও ভবানীপুরে বিপুল ভোটে জয়ী হবেন মমতা।” স্বাভাবিকভাবেই দলবদলের এই হিড়িকে রাজীবের মন্তব্য অস্বস্তি বাড়িয়েছে গেরুয়া শিবিরের।

দলীয় বিধায়ক ও সাংসদের দলবদলে হিড়িক ঠেকাতে ও কোন্দল সামাল দিতে সম্প্রতি রাজ্য সভাপতি পরিবর্তন করেছে গেরুয়া শিবির। দায়িত্ব হাতে পেয়েই ভবানীপুর কেন্দ্রে প্রচারে নেমেছেন সুকান্ত মজুমদার। ঠিক এমন সময় বিজেপিকে অস্বস্তিতে ফেলে শুভেন্দুর বিরুদ্ধে তোপ দাগলেন রাজীব। নাম না করে শুভেন্দু প্রসঙ্গে তিনি বলেন, “তিনি অনেক বড় মাপের নেতা কিছু বলব না। কিন্তু, যাঁকে দেখে বাংলার মানুষ ২১৩টি আসনে তৃণমূল কংগ্রেসকে জিতিয়েছে, তাঁকে ভোটের সময় যে সমস্ত সম্বোধন করা হয়েছিল, তা ঠিক নয়। আর আমি তখন এটারই প্রতিবাদ করেছিলাম।” পাশাপাশি বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল প্রসঙ্গে তার মন্তব্য, “জয়ী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই কেন্দ্রে প্রার্থী না দিয়ে সৌজন্য দেখাতে পারত বিজেপি”।

আরও পড়ুন:‘এই জীবনে শোভন চট্টোপাধ্যায় ডিভোর্স পাবেন না’, সাফ জানালেন রত্না

উল্লেখ্য, ভোটের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বগলদাবা করে চাটার্ড ফ্লাইটে দিল্লি গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। নির্বাচনের প্রাক্কালে সক্রিয়ভাবে প্রচার কর্মসূচিতে অংশ নিলেও ভোটে বিজেপির চূড়ান্ত পরাজয়ের পর রাজীবকে আর দেখা যায়নি বিজেপির কোনো কর্মসূচিতে। এরপর অবশ্য তৃণমূল কংগ্রেসের নেতাদের বাড়িতে একাধিকবার যেতে দেখা গিয়েছে তাকে জল্পনা উঠেছে দলবদলে। যদিও এখনও দলবদল না করলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে এবং শুভেন্দু কে নিশানা করে তার মন্তব্য বারবার উঠে আসছে সংবাদ শিরোনামে।

advt 19

 

Previous articleবঙ্গোপসাগরে জোড়া ঘূর্ণাবর্ত, রবিবার থেকে ফের ভারী বৃষ্টির পূর্বাভাস কলকাতা ও দক্ষিণবঙ্গে
Next articleজলপাইগুড়িতে শুরু হল স্বনির্ভর গোষ্ঠী নির্মিত সামগ্রীর প্রদর্শন