“আমি ত্রিপুরার বাপ, পুলিশ আমার হাতে”, বিপ্লবের মন্তব্যকে বিধ্বংসী মানসিকতা বললেন মমতা

ভারত জয়ের লক্ষ্যে পড়শি রাজ্য ত্রিপুরা যে তৃণমূলের প্রথম টার্গেট, তা ঘাসফুল শিবিরের গত কয়েক মাসের কর্মকাণ্ডে স্পষ্ট। রবিবার ভবানীপুর উপনির্বাচনের প্রচারেও উঠে এলো সেই ত্রিপুরা প্রসঙ্গ। এদিন যদুবাবুর বাজারে মুখ্যমন্ত্রীর সঙ্গে যৌথ প্রচারে যোগ দেওয়ার আগে বিচারব্যবস্থা নিয়ে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিতর্কিত মন্তব্যের ভিডিও টুইট করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আর এই ভিডিও দেখার পর এদিন ভবানীপুরের প্রচার মঞ্চ থেকে বিপ্লব দেবকে কড়া ভাষায় আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর কথায়, ”এটা বিধ্বংসী মানসিকতা। আজই একটা ভিডিও দেখলাম। যেখানে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বলছেন, আদালত কী করবে? কোনও আদালত মানি না। মুখ্যমন্ত্রী হিসেবে যা বলেছেন সেটা বাড়াবাড়ি। একজন মুখ্যমন্ত্রীর মুখে একথা শোভা পায় না।” সবাই এই ভিডিও দেখুন। কেউ চাইলে মানহানির মামলা করতে পারেন বলেও বার্তা দিয়েছেন তৃণমূল নেত্রী।

উল্লেখ্য, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে ওই ভিডিওতে বলতে শোনা যাচ্ছে, ”ওরা বলে এগুলি প্রথা। আপনার সমস্যা হয়ে যাবে। আমি বলি, এসব আমাকে বলবেন না। কিসের অসুবিধা? স্যর এটা করলে আদালত অবমাননা হয়ে যাবে। আদালত অবমাননা করে কে জেলে গিয়েছে? আমি আছি তো। আপনাদের আগে আমি জেলে যাব। এত সোজা নয়! জেলে পোরার জন্য পুলিশ চাই। পুলিশ মুখ্যমন্ত্রীর হাতে। পুলিশ বলবে, খুঁজে পাইনি। সকলের বাপ আমি। সরকার যে চালায় তার কাছেই সব ক্ষমতা।”

আরও পড়ুন- বিদ্যাসাগরের জন্মদিনে বাঙালির ঘরে ঘরে পালিত হোক শিক্ষক দিবস, আবেদন বাংলা পক্ষের advt 19

 

Previous articleচেন্নাইয়ের বিরুদ্ধে ২ উইকেটে হার কলকাতার
Next articleশেখ হাসিনার জন্মদিনে গণটিকা পাবেন ৮০ লাখ মানুষ