চেন্নাইয়ের বিরুদ্ধে ২ উইকেটে হার কলকাতার

আইপিএলে( IPL) সুপার সানডেতে কলকাতা নাইট রাইডার্সের( KKR) বিরুদ্ধে ২ উইকেটে জয় পেল চেন্নাই সুপার কিংস( CSK)। রবীন্দ্র জাদেজার ( Rvindra Jadeja) ব‍্যাটে ভর করেই জয় তুলে নিল মহেন্দ্র সিং ধোনির ( MS Dhoni) দল। ম‍্যাচের সেরা জাড্ডু।

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেয় কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ‍্যান। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭১ রান তোলে কেকেআর। কলকাতার হয়ে সর্বোচ্চ রান করেন ত্রিপাঠী। ৪৫ রান করেন তিনি। ৩৭ রান করেন নীতিশ রানা। শুভমন গিল করেন ৯ রান। ১৮ রান করেন ভেঙ্কটেশ আইয়র। মর্গ‍্যান করেন ৮। চেন্নাইয়ের হয়ে দুটি করে উইকেট নেন হ‍্যাজেলউড এবং শার্দুল ঠাকুর। একটি উইকেট নেন রবীন্দ্র জাদেজা।

জবাবে ব‍্যাট করতে নেমে শেষ মুহূর্তে জাদেজার দুরন্ত লড়াইয়ে জয় তুলে নেয় সিএসকে। চেন্নাইয়ের হয়ে শুরটা ভালো করে দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড এবং ফ‍্যাফ ডুপ্লেসি। ৪০ রান করেন রুতুরাজ। ৪৩ রান করেন ডুপ্লেসি। ৩২ রান করেন মইন আলি। রায়ডু করেন ১০ রান। ১১ রান করেন সুরেশ রায়না। ১ রান করেন ধোনি। কেকেআরের হয়ে তিন উইকেট নেন সুনীল নারীন। একটি করে উইকেট নেন প্রসিদ্ধ কৃষ্ণা, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্তী এবং আন্দ্রে রাসেল।

আরও পড়ুন:অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনন্য নজির গড়লেন ঝুলন

 

Previous articleদিলীপ কে ফের কাঠগড়ায় তুলে এ কী বললেন বাবুল!
Next article“আমি ত্রিপুরার বাপ, পুলিশ আমার হাতে”, বিপ্লবের মন্তব্যকে বিধ্বংসী মানসিকতা বললেন মমতা