শাহরুখ নিজেই বলেছিলেন ছেলে মাদক নিলে আপত্তি নেই

মাদক কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের নাম প্রকাশ্যে আসতেই লাইমলাইটে কিং খানের পরিবার। শনিবার রাত থেকে সংবাদের শিরোনামে ২৩ বছরের আরিয়ান। প্রমোদতরণীর মাদক-পার্টি থেকে তাঁকে সহ আরও ১০ জনকে গ্রেফতার করে এনসিবি। টানা ১৬ ঘণ্টা জেরার পর রবিবার বিকেলে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছে। ছেলের জন্য শুটিং বাতিল করে দেশে ফিরেছেন শাহরুখ। রবিবারও জামিন পাননি আরিয়ান। স্বভাবতই উদ্বিগ্ন তারকা-পুত্রের পরিবার।

আরও পড়ুন:গোটা রাত হেফাজতেই কাটালেন শাহরুখ-পুত্র

ইতিমধ্যেই ছেলের কৃতকর্মের জন্য শাহরুখের দিকে আঙুল তুলেছেন অনেকেই।এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনার ঝড়। তবে ছেলের এহেন বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি শাহরুখ-গৌরী কেউই। বলবেন-ই বা কি করে! ঠিক ২৩ বছর আগেই তাঁদের ছেলে আরিয়ান জন্ম নেওয়ার পর এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে শাহরুখ রসিকতা করে বলেছিলেন, ‘‘আমার ছেলে মাদকে আসক্ত হোক, শারীরীক সম্পর্কে লিপ্ত হোক, প্রেম করুক। যা আমি আমার তারুণ্যে করতে পারিনি, সে সব কিছু যেন সে করতে পারে। আমি চাই, ছেলের বিরুদ্ধে অভিযোগ আসুক মেয়েদের বাবাদের তরফে।’’ ২৩ বছর পর সে কথাই যেন অক্ষরে অক্ষরে সত্যি হতে হল।

জেরার মুখে পড়ে আরিয়ান খান স্বীকার করেছন তিনি মাদক সেবন করেন।  শাহরুখের ছেলেকে  নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মু্ম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে।

advt 19

Previous articleলখিমপুর যাওয়ার পথে আটক অখিলেশ, সোমবার সকালে ছাড়া পেলেন প্রিয়াঙ্কা
Next articleমাদককাণ্ডে শাহরুখপুত্র, সুশান্তের বন্ধু কুণালকে গ্রেফতারের পরই খোঁজ মেলে রেভ পার্টির!