ও লাভলি! মহালয়ায় অন্য রূপে মদন, করলেন চন্ডীপাঠ

রাজ্যের শাসক দল তৃণমূলের এভার গ্রিন, বলা ভালো সবচেয়ে রঙিন নেতা মদন মিত্র। তাঁর স্ট্যাইল আট থেকে আশি, সকলের কাছে আকর্ষণীয়। জনপ্রিয়তা। কখনও ধুতি, কখনও যুগের সঙ্গে তাল মিলিয়ে আধুনিক জিন্স পেন্ট। চোখে রোদ চশমা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এভাবেই রাজ্যবাসী কামারহাটির তৃণমূল বিধায়ককে দেখে অভ্যস্ত।

কিন্তু আজ, মহালয়ার দিন দেবী পক্ষের সূচনায় নিজেকে একেবারে অন্যরূপে ধরা দিলেন কালারফুল মদন। পরনে ছিল না রঙচঙে জামা বা জিন্সের প্যান্ট। চোখে নেই সেই পরিচিত সানগ্লাস। তাঁর বিধানসভার অন্তর্গত বেলঘড়িয়ায় মানসবাগ সর্বজনীন পুজা মন্ডপে একেবারে অন্য মদন।ঢাকের সঙ্গে বেজে উঠল কাশী। সূচনা হল এই পূজার ৭৪তম বর্ষের।

 

এদিন তাঁর পরনে ছিল সাদা ধুতি। গায়ে নামাবলী। দুর্গা প্রতিমার সামনে মাইকে করলেন চন্ডীপাঠ। মন্ত্র উচারণের মধ্য দিয়ে কামনা করলেন দেশ ও দশের মঙ্গল। করোনার তৃতীয় ঢেউ থেকে মা দুর্গা যেন সকলকে রক্ষা করেন সেই প্রার্থনাও করলেন। জানালেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ইতিমধ্যেই এই ঢেউ আটকাতে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন।

নিজের এই ভিন্ন রূপ নিয়ে মদন মিত্র বললেন, “ভিন্ন রূপে মদন মিত্র নয়। তিনি নিমিত্ত মাত্র। যেভাবে ঈশ্বর চাইছেন সেভাবেই তিনি চলছেন।” শেষে অবশ্য ”ওহ লাভলি…” বলতে ভুললেন না তৃণমূলের রঙিন নেতা।

advt 19

 

Previous articleপুরনো টিম এবং নতুন মুখ নিয়ে ডিসেম্বরেই শুরু হচ্ছে হামি- ২
Next articleশাহরুখ পুত্রের গ্রেফতারির নেপথ্যে বিজেপি? ভাইরাল ভিডিও জুড়ে তোলপাড় দেশ