সবজির গাড়ি থেকে উদ্ধার ৫৫০০ জিলেটিন স্টিক, চাঞ্চল্য রামপুরহাটে

আপাত নিরীহ গাড়িটির ভেতর যে এমন ভয়াবহ বিস্ফোরণ থাকতে পারে তা সাদাচোখে কল্পনাই করতে পারেননি পুলিশকর্মীরা। ধাবার কাছে চালক- খালাসী বিহীন গাড়িটিকে থাকতে দেখে সন্দেহ হয়েছিল পুলিশের। এরপরই শুরু হয় তল্লাশি। আর তাতেই চোখ কপালে উঠলো পুলিশের(police)। একটি-দুটি নয় গাড়ির ভেতর থেকে বেরিয়ে এলো থরে থরে সাজানো মারণ বিস্ফোরক জিলেটিন স্টিক (gelatin stick)।

বৃহস্পতিবার রামপুরহাটের ৬০ নম্বর জাতীয় সড়কে একটি দাবার পাশে দাঁড় করানো ছিল সবজির গাড়ি। গাড়িটির কোনো চালক বা খালাসী না থাকায় গাড়িটিতে কি আছে তা খতিয়ে দেখার চেষ্টা করে পুলিশ। তল্লাশি শুরু হতেই গাড়ির ভেতর থেকে উদ্ধার হয় ৫৫০০ জিলেটিন স্টিক এবং ২৫০০ ডিটোনেটর (Detonator)। কি কারণে এবং কারা গাড়ির ভেতর এত পরিমাণে বিস্ফোরক মজুত করে রেখেছিল তার অনুসন্ধান শুরু করেছে পুলিশ।

যদিও স্থানীয় পাথর খাদানে এই সমস্ত বিস্ফোরক ব্যবহার করা হয়। এই সকল বিস্ফোরক সেখানেই নিয়ে যাওয়া হচ্ছিল নাকি পাচারের উদ্দেশ্য ছিল সেটাই এখন জানার চেষ্টা চলছে। তবে এখনো পর্যন্ত গাড়ির চালক ও খালাসির কোনো সন্ধান না পাওয়া যাওয়ায় পাচারের সন্দেহই বাড়ছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে প্রশাসন।

advt 19

 

Previous articleডাকাতি কেসের আসামি নিশীথ বিজেপির প্রচারে থাকলে ভোট বাড়বে তৃণমূলের, দাবি উদয়নের
Next articleবিরাটদের ফিল্ডিং কোচ হিসেবে আবেদন করতে চলেছেন প্রাক্তন ক্রিকেটার অভয় শর্মা : সূত্র