নব্যদের নিয়ে বাড়াবাড়ি করেছে বিজেপি: রাজ্য নেতৃত্বকে কাঠগড়ায় তুলে বিস্ফোরক অনুপম

ভোটের ফল নিয়ে বিজেপির (Bjp) রাজ্য নেতৃত্বকে কাঠগড়ায় তুলে বিস্ফোরক মন্তব্য অনুপম হাজরার (Anupom Hazra)। ভোটের আগে হঠাৎ করে দলে আসা নেতা-নেত্রীদের নিয়ে অতিরিক্ত মাতামাতি করেছে বিজেপি। যার প্রভাব পড়েছিল পুরনো নেতা-কর্মীদের মনে। যার ফলে তাঁরা দলের প্রতি অভিমান করেছিলেন। গেরুয়া শিবিরের অস্বস্তি বাড়িয়ে মন্তব্য করেন অনুপম হাজরা।

রবিবার শান্তিনিকেতনে বাউলের আখড়ায় যান তিনি। সেখানে গান শোনেন, চা খান। তারপরেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অনুপম হাজরা বলেন, ভোটের আগে তৃণমূল (Tmc) থেকে আসা নেতাদের বেশি গুরুত্ব দিয়েছিল দল। নেতারা এমন ভাব দেখিয়েছিলেন যেন দলে হঠাৎ করে আসা লোকেরাই আসল। ফলে তাতে অসন্তুষ্ট হন বিজেপির পুরনো নেতা-কর্মীরা। “চলচ্চিত্র জগৎ থেকে আসা ব্যক্তিদের নিয়ে বেশি নাচানাচি হয়েছিল। দলে কোণঠাসা হয়ে গিয়েছিলেন পুরানো নেতা কর্মীরা।” বিজেপির রাজ্য নেতৃত্ব কৌশলে ভুল করেছিলেন বলেও এদিন তোপ দাগেন অনুপম।

তবে, এই প্রথম নয়। বিধানসভা নির্বাচনের পরেও বিজেপির বিরুদ্ধে লবিবাজির অভিযোগ করেছিলেন এই নেতা। তবে, যতবারই বিতর্ক হয়েছে ততবারই নিজেকে দলের একনিষ্ঠ কর্মী বলে অবস্থা সামাল দেওয়ার চেষ্টা করেছেন অনুপাম হাজরা। এবার বিজেপির রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে মুখ খুলে শাস্তির মুখে পড়েন কি না সেটাই দেখার।

advt 19

 

Previous article“ন্যূনতম চিকিৎসা পরিষেবা নেই ত্রিপুরায়”, আক্রান্ত তৃণমূল যুব নেতা ভর্তি হলেন SSKM-এ
Next articleমমতার সফরের আগেই গোয়ায় গুরুদায়িত্ব সামলাতে বাবুল-সৌগত