পাকিস্তানের জয়ে কাশ্মীরি তরুণীদের উল্লাস, অভিযোগ দায়ের হতে পাল্টা হুমকি জঙ্গিদের

টি-টোয়েন্টি ক্রিকেটে রবিবার পাকিস্তানের কাছে লজ্জাজনকভাবে হারতে হয়েছে ভারতকে(India)। এদিকে সেদিন পাকিস্তানের(Pakistan) জয়ে রীতিমতো উৎসব পালন করে বাবর-আজমদের নামে জয়ধ্বনি দিয়েছে কাশ্মীরের মেডিকেল পড়ুয়া তরুণীরা। এই ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা রুজু হয়েছে কাশ্মীরের(Kashmir) সেই সকল তরুণীর বিরুদ্ধে। এবার পাল্টা হুমকি এল কাশ্মীরের জঙ্গি গোষ্ঠী ইউনাইটেড লিবারেশন ফ্রন্ট তথা ইউএলএফের(ULF) তরফে। যারা ঐ তরুণীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তাদের কড়া ভাষায় হুমকি দিয়েছে ওই জঙ্গিগোষ্ঠী।

অভিযোগকারীদের বহিরাগত বলে দেগে দিয়ে জঙ্গি গোষ্ঠীর তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, কারা ওই এফআইআরের পিছনে রয়েছে, সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য আমাদের হাতে রয়েছে। বহিরাগত সেই সব কর্মী ও পড়ুয়াদের হুঁশিয়ারি দেওয়া হচ্ছে এই ধরনের কার্যকলাপ থেকে দূরে থাকতে। এবং ৪৮ ঘণ্টার মধ্যে তারা যেন ক্ষমা চায়।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে জম্মু কাশ্মীরের পরিস্থিতি অত্যন্ত গুরুতর ভিন রাজ্য থেকে আসা কর্মী ও পড়ুয়াদের ওপর হামলা চালাচ্ছে জঙ্গিরা। সম্প্রতি অনন্তনাগের পরিযায়ী শ্রমিকদের ওপর নৃশংস হামলা চালিয়েছে জঙ্গিগোষ্ঠী ঘটনার দায় স্বীকার করেছে ইউএলএফ। এরপর ফের জঙ্গি গোষ্ঠীর তরফে আসা হুঁশিয়ারিতে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।

Previous articleআরিয়ান কাণ্ড : স্বামীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ ওঠায় বিরক্ত সমীরের স্ত্রী ক্রান্তি
Next articleহুগলিতে কালীপুজোর উদ্বোধনে বাদ পড়লেন শুভেন্দু