জ্বরের দোহাই দিয়ে সোমবারও এনসিবি-র দফতরে গরহাজির আরিয়ান খান

জ্বর হয়েছে। তাই সোমবারও  নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র বিশেষ তদন্তকারী দলের তলব এড়ালেন  শাহরুখ খান পুত্র আরিয়ান খান(Aryan Khan)।

 

আরও পড়ুন:২৫ কোটি আদায়ের জন্য আরিয়ানকে অপহরণের ছক? দাবি এনসিপি নেতা নবাবের

২৮ দিন হাজতবাস করার পর বাবা,শাহরুখ খানের জন্মদিনের ঠিক আগেই জামিনে বাড়ি ফিরেছিলেন আরিয়ান খান (Aryan Khan)।কিন্তু তারপর থেকে জ্বর। তাই রবিবারের পর সোমবারও এনসিবি-র দফতরে হাজিরা দেননি তিনি। একাধিকবার তদন্তকারী  দলের তলবের জবাবে আরিয়ান খান জানিয়েছেন, তাঁর শরীরে করোনার মতো উপসর্গ দেখা দিয়েছে। সেই সঙ্গে হাজিরার তারিখও পিছিয়ে দেওয়ার আর্জি জানিয়েছিলেন।

সম্প্রতি আরিয়ান মামলার তদন্ত প্রক্রিয়া থেকে তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়েকে সরিয়ে দিয়েছে এনসিবি। নিযুক্ত করা হয়েছে এক বিশেষ তদন্তকারী দল। গত সপ্তাহের শুক্রবার আরিয়ান সহ মাদককাণ্ডে ধৃত আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা এনসিবি দফতরে হাজিরা দিলেও তারপর থেকে আরিয়ান জ্বরের কারণ দেখিয়ে আর হাজির হননি।

প্রসঙ্গত, গত ২ অক্টোবর মুম্বইয়ের কর্ডেলিয়া নামক একটি প্রমোদতরীতে তল্লাশি অভিযান চালায় এনসিবি। সেখান থেকেই আরিয়ান খান সহ মোট ৮ জনকে আটক করা হয়। পরে মাদকচক্রের খোঁজ পেয়ে আরিয়ান সহ ২০ জনকে গ্রেফতার করে এনসিবি। একাধিকবার জামিনের আর্জি খারিজ হওয়ার পর অবশেষে গত ৩০ অক্টোবর জামিন পান আরিয়ান খান।

Previous articleআলিমুদ্দিনে সূর্য বিদায় নিশ্চিত, CPM রাজ্য সম্পাদকের দৌড়ে সেলিম-শ্রীদীপ
Next articleযুবকের বুকে সিভিক ভলেন্টিয়ারের পা! বিব্রত পুলিশ কমিশনার, সাসপেন্ড অভিযুক্ত