ভয়ঙ্কর! বিলাসবহুল গাড়ি পিষে দিল একাধিক বাইক: মৃত ১, জখম বহু

ভয়ঙ্কর দুর্ঘটনা। মঙ্গলবার রাজস্থানের (Rajasthan) যোধপুরে (Jodhpur) একটি গাড়ি সজোরে ধাক্কা মারে বাইক আরোহীদের। ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। ৮ জন জখম হয়েছে।

গাড়ি দুর্ঘটনার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। ভিডিওগুলিতে দেখা যাচ্ছে একটি বিলাসবহুল গাড়ি একটি অস্থায়ী দোকানে ধাক্কা মারার আগে একধিক বাইককে ধাক্কা মারতে মারতে আসছে। জানা যাচ্ছে, গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়েছিল। সূত্রের খবর, চালককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

 

খবর পেয়ে বাসনী থানার পুলিশ (Basani Police Station) ঘটনাস্থলে পৌঁছয়। আহতদের যোধপুরের এইমস হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যেই পুলিশ গাড়িটিকে আটক করেছে।

আরও পড়ুন-পোস্তায় জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে ব্যবসায়ীদের কাছে সবজির দাম বেশি না নেওয়ার অনুরোধ মুখ্যমন্ত্রীর

এরই মধ্যে আহতদের সঙ্গে দেখা করতে বিমানবন্দর থেকে সরাসরি AIIMS-এ পৌঁছেছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট (CM Ashok Gehlot)। মুখ্যমন্ত্রীকে জানানো হয়েছে যে, আহতদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। এবং একটি ১৬ বছর বয়সী ছেলে মারা গিয়েছে।

মৃতদের জন্য শোক প্রকাশ করে, মুখ্যমন্ত্রী গেহলট ঘটনাটিকে দুঃখজনক বলে অভিহিত করেছেন। তিনি বলেছেন, আহতদের যথাযথ চিকিৎসা দেওয়া হবে। এ ছাড়া নিয়মানুযায়ী যা যা ত্রাণ প্রয়োজন তা জেলা প্রশাসন দেবে বলে জানান তিনি।

Previous articleপোস্তায় জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে ব্যবসায়ীদের কাছে সবজির দাম বেশি না নেওয়ার অনুরোধ মুখ্যমন্ত্রীর
Next articleমহারাষ্ট্রের মন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ দেবেন্দ্র ফড়নবিশের