Cooch Bihar Death :  কোচবিহারে একটি বালক -সহ পরিবারের তিনজনের রহস্যমৃত্যু

কোচবিহারে একই (Unnatural death in Cooch Bihar) পরিবারের তিন জনের রহস্যমৃত্যু। ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় গৃহকর্তার দেহ। অন্য ঘরে পড়েছিল স্ত্রী এবং বালক পুত্রের দেহ। ঘটনাটি ঘটেছে কোচবিহারের (Cooch Behar) গুঞ্জাবাড়িতে।

কোতোয়ালি থানার পুলিশ জানিয়েছে মৃত স্বামীর নাম উৎপল বর্মন । স্ত্রীর নাম অঞ্জনা বর্মন। পুত্র সন্তানের বয়স আট বছর। পুলিশ জানায় স্ত্রী ও সন্তানের গলায় মোবাইলের চার্জারের তার পেঁচানো ছিল ও ঝুলন্ত স্বামীর হাত ছিল মোবাইলের চার্জার তার দিয়ে বাঁধা৷ গুঞ্জাবাড়ি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন তাঁরা। কোতোয়ালি থানার পুলিশ দরজা ভেঙে ঘরে ঢুকে তিনজনের দেহ উদ্ধার করেছে। পুলিশ জানায় স্বামীর দেহ ঝুলন্ত অবস্থায় ছিল। স্ত্রী ও সন্তানের দেহ ছিল মেঝেতে৷ প্রাথমিক ভাবে জানা গেছে কোচবিহারের এবিএনশীল কলেজের কর্মী ছিলেন মৃত ব্যক্তি। তার আদিবাড়ি দিনহাটার গোসানিমারী এলাকায়। জানুয়ারি মাস থেকে এই বাড়িতে ভাড়া থাকত এই পরিবার। কারো সাথেই বেশি মেলামেশা করত না এরা। মঙ্গলবারের পর থেকে ঘরের বাইরে দেখা যায়নি তাদের।

এদিকে পরিবারের লোকেরা ফোনে যোগাযোগ করতে না পেরে খোঁজাখুঁজি শুরু করে। বৃহস্পতিবার তদন্তে নেমে একই পরিবারের তিনজনের দেহ উদ্ধার করে৷ এই রহস্যমৃত্যুর পেছনে কী কারণ তা স্পষ্ট নয়। বাড়ির মালিক ডলি দাসকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে তিনিও বিশেষ কোনো সদুত্তর দিতে পারেননি বলে পুলিশ জানিয়েছে।

Previous articlePOCSO:যৌন নিগ্রহের অপরাধের ক্ষেত্রে ত্বকের স্পর্শ জরুরি নয়,ঐতিহাসিক রায় সুপ্রিম কোর্টের
Next articleChief Minister: বিপুল কর্মসংস্থান, হাওড়ায় জমি জট কাটিয়ে হাজার কোটি টাকার বেশি বিনিয়োগের বার্তা মুখ্যমন্ত্রীর