Body Recovery: বেলেঘাটায় প্রৌঢ়ার রহস্যমৃত্যু! কাঠগড়ায় মেয়ে-জামাই

বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে এক প্রৌঢ়ার রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। বছর পঞ্চাশের ওই প্রৌঢ়ার দেহ শনিবার সকালে উদ্ধার করা হয় বেলেঘাটার (Beleghata) হরমোহন ঘোষ লেনে। স্থানীয়দের দাবি, পারিবারিক বিবাদের জেরে মেয়ে এবং জামাই তাঁকে খুন করেছেন। যদিও অভিযোগ অস্বীকার করেছেন জামাই। বেলেঘাটা থানার পুলিশ ঘটনার তদন্ত করছে।পুলিশ জানিয়েছে মৃত প্রৌঢ়ার নাম অঞ্জলি দে।

আরও পড়ুন:Flood -Andhra Pradesh:  অন্ধ্রপ্রদেশে বন্যা পরিস্থিতি ভয়াবহ , হড়পা বানে ভেসে গেল বাস , মৃত ১৭

বেলেঘাটা থানা এলাকার হরমোহন ঘোষ লেনের(Harmohan Ghosh Lane) এক বহুতলের তিনতলায় থাকতেন অঞ্জলি দে। শনিবার সকালে স্থানীয় বাসিন্দারাই প্রথম এই অঞ্জলিদেবীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরা খবর দেন বেলেঘাটা থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রৌঢ়ার রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। প্রৌঢ়ার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কীভাবে প্রৌঢ়ার মৃত্যু হল, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

নিহত ওই প্রৌঢ়ার প্রতিবেশী তরুণীর দাবি, প্রায়দিনই প্রৌঢ়ার সঙ্গে কথা হত তাঁর। সেই সময় নিজের মনের কথা খুলে বলতেন তিনি। জানিয়েছিলেন মেয়ে এবং জামাই তাঁর উপর অত্যাচার করত। বয়স হলেও তাঁকে দিয়ে বাড়ির প্রায় সমস্ত কাজকর্ম করাত বলেও অভিযোগ করেছিলেন প্রৌঢ়া। নিজেদের অত্যাচারের কথা ধামাচাপা দিতে প্রৌঢ়াকে কারও সঙ্গে কথা বলতে দিতেন না বলেও অভিযোগ।

যদিও এই ঘটনায় ওই মহিলার জামাই পারিবারিক অশান্তি ও অন্যান্য অভিযোগ অস্বীকার করেছেন। তিনি দাবি করেছেন, শনিবার সকালে তাঁরা ঘুমিয়ে ছিলেন। প্রতিবেশীদের চিৎকার শুনে বাইরে বেরিয়ে আসেন। এরপরই দেখেন ওই মহিলার রক্তাক্ত দেহ রাস্তায় পড়ে রয়েছে।

Previous articleRohit Sharma: নিউজিল্যান্ড ম‍্যাচে অনন‍্য নজির গড়লেন রোহিত শর্মা, ছুঁয়ে ফেললেন বিরাট কোহলিকে
Next article‘মাদক সন্ত্রাস’ ছড়াচ্ছে আফগানিস্তান, বিশ্বের ৮৭ শতাংশ মাদক পাচারকারী তালিবান