Tathagata Roy: সাতসকালে বিজেপিকে “বিদায়” জানালেন তথাগত! টুইট ঘিরে হইচই

বিধানসভা ভোটের পর থেকেই দলের রাজ্য নেতা ও বাংলার দায়িত্বে থাকা কিছু কেন্দ্রীয় নেতার উপর নিয়ম করে ক্ষোভ উগরে দিচ্ছিলেন তথাগত রায়

তাহলে কী শেষপর্যন্ত বিজেপি (BJP) ছাড়ছেন তথাগত রায় (Tathagata Roy)? বর্ষীয়ান নেতার টু্ইট কিন্তু তেমনটাই ইঙ্গিত দিচ্ছে। আজ, শনিবার সকালে ফের টুইট বাণ রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথাগত রায়ের। তবে এবার নির্দিষ্ট কোনও নেতাকে আক্রমণ বা কটাক্ষ করে নয়। পশ্চিমবঙ্গ বিজেপি সঙ্গ ত্যাগের ইঙ্গিত দিয়ে পুরভোটের (Municipal Election) ফলাফলের দিকেই তাকিয়ে থাকার কথা বলেছেন তথাগতবাবু।

এদিন এক টুইটে তথাগত রায় লেখেন, ”কারুর কাছ থেকে বাহবা পাবার জন্য আমি টুইটগুলো করছিলাম না। দলের কিছু নেতৃস্থানীয় লোক যেভাবে কামিনী-কাঞ্চনে গা ভাসিয়েছিলেন সেটা সম্বন্ধে দলকে সজাগ করার জন্য করছিলাম। এবার ফলেন পরিচয়তে। পুরভোটের ফলের জন্য প্রতীক্ষায় থাকব। আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি !”

বিধানসভা ভোটের পর থেকেই দলের রাজ্য নেতা ও বাংলার দায়িত্বে থাকা কিছু কেন্দ্রীয় নেতার উপর নিয়ম করে ক্ষোভ উগরে দিচ্ছিলেন তথাগত রায়। কৈলাস-দিলীপ-শিবপ্রকাশ ও অরবিন্দ মেননকে নিয়ে তাঁর বিখ্যাত “KDSA” টুইট আজও গেরুয়া রাজনীতির অন্দরে জোর চর্চার বিষয়। এমনকী, দলের নেতাদের নাম করে তাঁদের বিরুদ্ধে “নারী-অর্থ” তত্ত্ব খাড়া করেছেন। তাঁর হাতে নেতাদের ভ্রষ্টাচারের আরও চাঞ্চল্যকর কর তথ্য আছে দাবি করে ক্রমশ প্রকাশ্য বলেছেন তিনি। এভাবে চলতে থাকলে বিজেপি দলটি অদূর ভবিষ্যতে বাংলার বুকে অস্তিত্ব সঙ্কটে পড়বে দাবি করেন তথাগত রায়। সবমিলিয়ে রাজ্য নেতৃত্বের প্রতি তাঁর অনাস্থা দিনের পর দিন প্রকাশ পেয়েছে। এবার টুইটে “… আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি” সংলাপের মধ্য দিয়ে বড়সড় ইঙ্গিত তথাগত রায় দিলেন বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন:Corona: চিনের মাছ বিক্রেতা মহিলাই বিশ্বের প্রথম করোনা আক্রান্ত, প্রমাণ দিল মার্কিন জার্নাল

Previous articleCorona: চিনের মাছ বিক্রেতা মহিলাই বিশ্বের প্রথম করোনা আক্রান্ত, প্রমাণ দিল মার্কিন জার্নাল
Next articleKunal Ghosh: বাংলার রাজনৈতিক বিনোদনে অপূরণীয় ক্ষতি, তথাগতকে কটাক্ষ কুণালের