Cheteshwar Pujara: দ্রাবিড়ের সঙ্গে প্রস্তুতি সারতে মুখিয়ে চেতেশ্বর পুজারা

আন্তর্জাতিক ক্রিকেটে রাহুল ভাইয়ের অভিজ্ঞতা দলের সবার সঙ্গে ভাগ করে নিতে পারবেন। তাতে ক্রিকেটারদেরই লাভ হবে।

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ভারত-নিউজিল‍্যান্ড( India-New Zealand) টেস্ট সিরিজ। কানপুরে কিউয়িদের বিরুদ্ধে প্রথম টেস্ট ম‍্যাচে নামবে অজিঙ্কে রাহানে (ajinkya rahane) , চেতেশ্বর পুজারারা (Cheteshwar Pujara)। তার আগে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে প্রস্তুতি সারতে মুখিয়ে রয়েছেন প্রথম টেস্টে ভারতের সহ-অধিনায়ক চেতেশ্বর পুজারা। তাঁর মতে, তরুণদের সঙ্গে তাঁর মতো অভিজ্ঞ ক্রিকেটারদেরও অনেক কিছু শেখার আছে দ্রাবিড়ের কাছ থেকে।

এদিন সংবাদমাধ্যমকে পুজারা বলেন, “অনূর্ধ্ব-১৯ ও ভারতের এ দলের হয়ে যারা রাহুল ভাইয়ের অধীনে খেলেছে তাদের কাছে শেখার অনেক সুযোগ রয়েছে। শুধু তারা নয়, আমাদের মতো অভিজ্ঞ ক্রিকেটাররাও অনেক কিছু শিখতে পারবে। আন্তর্জাতিক ক্রিকেটে রাহুল ভাইয়ের অভিজ্ঞতা দলের সবার সঙ্গে ভাগ করে নিতে পারবেন। তাতে ক্রিকেটারদেরই লাভ হবে।”

দীর্ঘ দু’বছর পুজারার ব‍্যাট দিয়ে আসেনি কোন শতরান। সামনে নিউজিল্যান্ড ম‍্যাচ। সেই ম‍্যাচে কী এর প্রভাব পরবে? যদিও তাতে চিন্তিত নন তিনি।এই নিয়ে পুজারা বলেন, “আমি এখন অনেক বেশি আক্রমণাত্মক ক্রিকেট খেলার চেষ্টা করি। সে ভাবেই খেলব। বড় রান আসা সময়ের অপেক্ষা। নিজের বড় রানের থেকে দলের জন্য রান করার দিকে আমার লক্ষ্য বেশি থাকে। সেই কাজটাই করতে চাই।”

আরও পড়ুন:Kl Rahul: চোটের কারণে ভারত-নিউজিল‍্যান্ড টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন কে এল রাহুল

Previous articleদেশে বিভাজনের রাজনীতি চলছে, দিদির নির্দেশেই রুখে দাঁড়াব; তৃণমূলে যোগ দিয়ে কীর্তি আজাদ
Next articleDelhi: বিজেপিকে হটানোই লক্ষ্য, দ্রুত হরিয়ানা-পাঞ্জাব যেতে চাই: জানালেন মমতা