রূপার খুন তত্ত্বের মধ্যেই তিস্তার পরিবারের পাশে হিন্দু মহাসভা, অস্বস্তিতে বিজেপি

গত ২৭ অক্টোবর পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়া থেকে কলকাতা ফেরার পথে নিমতৌড়ি সিগন্যালের কাছে তিস্তার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে

পথ দুর্ঘটনা (Road Accident) নয়, রয়েছে বৃহত্তর ষড়যন্ত্র। কলকাতা পুরসভার (KMC) ৮৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন বিজেপি (BJP) কাউন্সিলর তিস্তা বিশ্বাসের (Tista Biswas) মৃত্যু নিয়ে খুনের তত্ত্ব খাড়া করেছেন খোদ বিজেপি (BJP) সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly)। এবং আভাস-ইঙ্গিতে রূপা দলের একাংশের দিকে আঙুল তুলেছেন।

রূপার সেই চাঞ্চল্যকর অভিযোগ নিয়ে ইতিমধ্যেই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে। যেখানে ঠিক পুরভোটের আগে সোশ্যাল মিডিয়ায় করা রূপা গঙ্গোপাধ্যায় তাঁর পোস্টে দাবি করেছেন, তিস্তার মৃত্যু নিছকই দুর্ঘটনা নয়। তিস্তাকে খুন করা হয়েছে। খুব স্বাভাবিক ভাবেই রূপার এই পোস্টে তোলপাড় পড়ে গিয়েছে।

গত ২৭ অক্টোবর পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়া থেকে কলকাতা ফেরার পথে নিমতৌড়ি সিগন্যালের কাছে তিস্তার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। মুখোমুখি সংঘর্ষ নয়। পিছন থেকে একটি ট্রাক এসে তিস্তার গাড়িয়ে সজোরে ধাক্কা মারে। পিছনের সিটেই বলেছিলেন তিস্তা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। গাড়ি চালাচ্ছিলেন তাঁর স্বামী গৌরব বিশ্বাস। গৌরবের সঙ্গেই সামনের সিটে বসেছিল তিস্তার ছোট্ট মেয়ে। তিস্তার মৃত্যু হলেও গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁর স্বামী ও মেয়েকে। পরবর্তীকালে তাঁরা সুস্থ হয়ে ওঠেন।

গৌরবের পাশে দাঁড়ান বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। তিনি চেয়েছিলেন কলকাতা পুরভোটে বিজেপির প্রতীকে কাউন্সিলর পদে এবার ভোটে দাঁড়ান গৌরব। এবং নির্বাচিত হয়ে তিস্তার অসমাপ্ত কাজ করুন। খুব স্বাভাবিকভাবেই প্রয়াত তিস্তার পরিবর্তে তাঁর স্বামী গৌরব বিশ্বাসকে বিজেপি প্রার্থী করবে বলে মনে করেছিলেন আরও অনেকে। কিন্তু বিজেপির পক্ষ থেকে রাজর্ষি লাহিড়ীকে প্রার্থী করা হয়। এরপরই দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিস্তার স্বামী গৌরব। তাঁর পাশে দাঁড়িয়েছে সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় ও হিন্দু মহাসভা। ঘটনায় চরম অস্বস্তিতে বিজেপি তথা গেরুয়া শিবির।

এদিন গৌরবও মুখ খোলেন। তাঁর কথায়, “৮৬ নম্বর ওয়ার্ডে বিজেপির কর্মী হিসেবে মানুষের জন্য কাজ করেছি। সেজন্য আমি নিজের চাকরিও ছেড়েছিলাম। আমি ও আমার স্ত্রী বহু পরিশ্রমে এই ওয়ার্ডে বিজেপি সংগঠন গড়ে তুলেছিলাম।” গৌরবের আরও অভিযোগ, বিজেপির একটা অংশ বিরোধীদের সঙ্গে হাত মিলিয়েছে।

আরও পড়ুন- Kangana Ranaut: বিক্ষোভের মুখে কঙ্গনা! ‘ক্ষমা চান’ গাড়ি ঘেরাও করে প্রতিবাদ কৃষকদের

Previous articleScEastBengal: চেন্নাইয়ানের বিরুদ্ধে গোলশূন‍্য ড্র ইস্টবেঙ্গলের
Next articlePakistan: পাকিস্তানের রাস্তায় নৃশংস হত্যালীলা! মেরে পুড়িয়ে দেওয়া হল শ্রীলঙ্কানকে