Breakfast sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। শনিবার এমনটাই জানালেন বিসিসিআই সচিব জয় শাহ। প্রাথমিক সূচি অনুযায়ী ১৭ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল প্রথম টেস্ট। কিন্তু করোনার নতুন রূপ ওমিক্রনের দাপট দক্ষিণ আফ্রিকায় প্রকোপ হওয়ায় টেস্ট সিরিজ পিছিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয় বিসিসিআই।

২) ভারত-নিউজিল‍্যান্ড দ্বিতীয় টেস্টে প্রথম ইনিংসে ৬২ রানে অলআউট নিউজিল্যান্ড। দিনের শেষে ৩৩২ রানে এগিয়ে বিরাট কোহলিরা। শনিবার ভারত-নিউজিল‍্যান্ড দ্বিতীয় টেস্টে একের পর এক চমক রইল দ্বিতীয় দিনে।

৩) ২০২১ টি-২০ বিশ্বকাপে  হতাশ করেছে ভারতের পারফরম্যান্স। শনিবার একটি অনুষ্ঠানে এমনটাই জানালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় । বললেন, গত চার-পাঁচ বছরে সব থেকে খারাপ ক্রিকেট খেলেছে ভারত।

 

৪) অনন‍্য নজির গড়লেন নিউজিল্যান্ডের বোলার আজাজ প‍্যাটেল । ভারত-নিউজিল‍্যান্ড দ্বিতীয় টেস্টে ভারতের বিরুদ্ধে এক ইনিংসে নিলেন ১০ উইকেট। আজাজের আগে জিম লেকার এবং অনিল কুম্বলের ছিল এই নজির।

৫) আজাজ প‍্যাটেলকে শুভেচ্ছা জানিয়েছেন আরেক দশ উইকেটের মালিক অনিল কুম্বলে। এদিন টুইটারে তিনি লেখেন,”আমাদের ক্লাবে তোমাকে স্বাগত আজাজ প‍্যাটেল। দারুণ বল করেছো!

আরও পড়ুন:Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

Previous articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ
Next articleKMC Election: বিজেপির দুই, বামেদের এক প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার