ভিকি-ক্যাটরিনার বিয়েতে ৭৫ রকম সবজি, ৭০ রকমের ফল !

ভিকট্রিনা ডান্স ফ্লোরে আগুন জ্বালাবেন ২০১৬-র ছবি 'বার বার দেখো'-র 'কালা চশমা' আর 'নচদে নে সরে' গানে

গতকালই বেজে গিয়েছে বিয়ের সানাই! রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসর্টে পৌঁছেছেন ভিকি-ক্যাটরিনা (Katrina Kaif Vicky Kaushal wedding)! সেখানেই ১১ ডিসেম্বর পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান! আজ, ৭ ডিসেম্বর মেহন্দি! আগামিকাল ৮ ডিসেম্বর সঙ্গীত!

জানা গিয়েছে,ভিকি-ক্যাটরিনার বিয়েতে ৭৫ রকম সবজি, ৭০ রকমের ফল থাকছে ! ভিকট্রিনা ডান্স ফ্লোরে আগুন জ্বালাবেন ২০১৬-র ছবি ‘বার বার দেখো’-র ‘কালা চশমা’ আর ‘নচদে নে সরে’ গানেছবিতে এই গান দুটোয় সুন্দরীর সঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা।

ক্যাটরিনা ও অক্ষয় অভিনীত ‘সিং ইজ কিং’ ছবির ‘তেরি ওরে’ গানটিও থাকতে পারে লিস্টে!  ক্যাটরিনা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, সঙ্গীত, মেহন্দি বা বিয়ের কোনও অনুষ্ঠানে বাজবে না তাঁর প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের গান (Katrina Kaif Vicky Kaushal wedding)।
রণবীর কাপুরের সঙ্গে ২০০৯-এ প্রথম অভিনয় করেন ক্যাটরিনা, ‘আজব প্রেম কী গজব কহানি’। এরপর, ২০১৭-এ জগ্গা জাসুস, ২০১৯-এ রাজনীতি ছবিতে দেখা যায় দু’জনকে।
শুক্রবারই খাতায়কলমে বিয়ে সেরে ফেলেছেন ক্যাট ও ভিকি! জানা যাচ্ছে, ১৯৫৪ সালের বিশেষ বিবাহ-আইনে বিয়ে করেছেন তাঁরা(Katrina Kaif Vicky Kaushal wedding)।

গত শুক্রবারই খাতায়কলমে বিয়ে সেরে ফেলেছেন ক্যাট ও ভিকি! জানা যাচ্ছে, ১৯৫৪ সালের বিশেষ বিবাহ-আইনে বিয়ে করেছেন তাঁরা(Katrina Kaif Vicky Kaushal wedding)।

 

Previous articleRavi Shastri: ‘বিরাট’ প্রশংসায় ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী
Next articleBSFও ‘ভুল বোঝাবুঝির’ কারণে গুলি চালায়, ফের সরব Udayan Guha