Madan Mitra: কলকাতায় বাদামকাকু, ভুবনের সঙ্গে মদনও গেয়ে উঠলেন ‘কাঁচা বাদাম’

ভুবনের ‘কাঁচা বাদাম’ গানে মজে মদন

ভুবন বাদ্যকার নামে তাঁকে সেভাবে না চিনলেও ‘কাঁচা বাদাম’ বিক্রেতা ভুবন বাদ্যকার এখন ভাইরাল। সেই সোশ্যাল সাইটে ঝড় তোলা ‘কাঁচা বাদাম’ বিক্রেতা ভুবন বাদ্যকারকে শনিবার রাজপথে দেখা গেল কামারহাটির বিধায়ক মদন মিত্রের সঙ্গে। ভুবনের সঙ্গে মদনও গেয়ে উঠলেন বাদাম গান। কাঁচা বাদামের সঙ্গে মদন মিত্রের সংযোজন ‘ওহ লাভলি’।

বীরভূমের ভুবন বাদ্যকর এখন রাজ্যের সীমানা ছাড়িয়ে জাতীয় সেনসেশন। তাঁর গাওয়া কাঁচা বাদাম গান এখন ছোট-বড় সবার মুখে মুখে ফিরছে। সেই ভাইরাল হওয়া বাদামকাকু এখন কলকাতায়। এসেছিলেন নিজের গান রেকর্ডিং-এ। গানের অ্যালবামের রেকর্ডিংয়ের মাঝেই ভুবনের সঙ্গে দেখা করলেন মদন মিত্র। মদন নিজে হাতে ভুবনকে এদিন খাইয়ে দেন কাঁচা বাদাম। সেইসঙ্গে নিজের মাইনে থেকে ২০ হাজার টাকা দিলেন ভুবনের হাতে। যাতে তিনি অনেক বড় দোকান করে কাজ করতে পারেন।

শুধু টাকা দেওয়াই নয়, ১৪৪ কেজি কাঁচা বাদামের অর্ডার দিলেন মদন। তাও আবার ১৯ ডিসেম্বর। কারণ, ওইদিন কলকাতার ১৪৪টি ওয়ার্ডের পুরভোটের ফল ঘোষণা। মদনের দাবি, কলকাতায় ১৪৪-০ ফল করবে তৃণমূল। আর ১৯ তারিখ ফল ঘোষণার পরই প্রত্যেক ওয়ার্ডে এক কিলো করে কাঁচা বাদাম পৌঁছে যাবে দলীয় কর্মী-সমর্থকদের কাছে। কাঁচা বাদাম খাইয়ে সেলিব্রেশন করবেন তৃণমূল কর্মী-সমর্থকরা।

আরও পড়ুন- Governor: BSF ইস্যুতে মুখ্য ও স্বরাষ্ট্রসচিবের সঙ্গে বৈঠক: রাজ্যের সঙ্গে সংঘাত জিইয়ে রাখছেন রাজ্যপাল

 

 

Previous articleSourav Ganguly: আবারও বিরাট প্রসঙ্গে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়
Next articleAtk Mohunbagan: চেন্নাইয়ান এফসির সঙ্গে ১-১ গোলে ড্র এটিকে মোহনবাগানের