Indian Team: দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে মুম্বইয়ে বায়ো-বাবলে থাকতে হবে বিরাটদের: সূত্র

দক্ষিণ আফ্রিকায় গিয়ে ৪৪ দিন বায়ো-বাবলে থাকবে বিরাট কোহলিরা।

২৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকা( South Africa) টেস্ট সিরিজ। করোনার নতুন রূপ ওমিক্রণের কারণে বাতিল হয়েছে টি-২০ সিরিজ। তবে দক্ষিণ আফ্রিকায় গিয়ে তিনটি টেস্ট এবং তিনটি একদিনের ম‍্যাচ খেলবে বিরাট কোহলিরা( Virat Kohli)। তবে সূত্রের খবর দক্ষিণ আফ্রিকা যাওয়ার আগে মুম্বইতে বায়ো-বাবলে থাকবে ইন্ডিয়া টিম। এরপাশাপাশি এও জানা যাচ্ছে দক্ষিণ আফ্রিকায় গিয়ে ৪৪ দিন বায়ো-বাবলে থাকবে বিরাট কোহলিরা।

একটি সংবাদসংস্থার সূত্র অনুযায়ী, ১৬ ডিসেম্বর মুম্বই থেকে চার্টার্ড বিমানে করে দক্ষিণ আফ্রিকায় রওনা হবেন কোহলিরা। দক্ষিণ আফ্রিকা যাওয়ার আগে মুম্বইয়ে জড়ো হবেন ক্রিকেটাররা। সেখানে কয়েক দিন বায়ো-বাবলে থাকতে হবে ক্রিকেটারদের। তার পরে রওনা হবেন তাঁরা।”

টেস্ট সিরিজের জন্য ইতিমধ্যেই ১৮ জনের দল ঘোষণা করেছে বিসিসিআই। তবে এখনও ঘোষণা করা হয়নি এক দিনের দল। সূত্রের খবর, কয়েক দিনের মধ্যেই তা ঘোষণা করবে বোর্ড।

২৬ ডিসেম্বর থেকে শুরু হবে বক্সিং ডে টেস্ট। দ্বিতীয় টেস্ট জোহানেসবার্গে শুরু হবে ৩ জানুয়ারি। ১১ জানুয়ারি থেকে কেপটাউনে শুরু হবে সিরিজের শেষ টেস্ট। ১৯, ২১ ও ২৩ জানুয়ারি হবে তিনটি এক দিনের ম্যাচ।

আরও পড়ুন:Virat Kohli: কোহলিকে সরানো নিয়ে মুখ খুললেন পাকিস্তানের এই প্রাক্তন ক্রিকেটার

 

Previous articleকফিনবন্দি হয়ে ঘরে ফিরলেন সতপল রাই
Next articleNarendra Modi: নরেন্দ্র মোদির টুইটার অ্যাকাউন্ট আরও সুরক্ষিত করা হয়েছে, জানাল টুইটার