Mamata Banerjee: ৩ দিনের সফরে গোয়ায় মমতা, একাধিক জনসভা-সহ ঠাসা কর্মসূচি

আগামী বছর গোয়ায় বিধানসভা নির্বাচনকে "পাখির চোখ" করে এগোচ্ছে তৃণমূল। দুমাসের কম সময়ের মধ্যে দ্বীপরাজ্যে দ্বিতীয় সফর দলনেত্রীর।

তিনদিনের সফরে গোয়ায় (Goa) তৃণমূলনেত্রী (Tmc) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। দ্বীপরাজ্যে দ্বিতীয় সফরে ঠাসা কর্মসূচি রয়েছে মমতার। একাধিক জনসভা করবেন তিনি। বৈঠক করবেন গোয়ার প্রথমসারির সংবাদমাধ্যমের সম্পাদক এবং প্রতিনিধিদের সঙ্গে।

আরও পড়ুন:Miss Universe:হারনাজের হাত ধরে ২১ বছর পর ফের মিস ইউনিভার্সের খেতাব পেল ভারত

এক নজরে দেখে নেওয়া যাক আজ কী কী কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর-

▪︎ দুপুর ১টায় গোয়া ইন্টারন্যাশনাল সেন্টারে বিভিন্ন সংবাদমাধ্যমের সম্পাদকদের মুখোমুখি হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

▪︎ দুপুর ২টোয় গোয়ায় রাজ্যস্তরের তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠক করবেন।

▪︎ বিকেল সাড়ে ৩টে নাগাদ বেনৌলিমে জনসভা করবেন।

তৃণমূল সূত্রে খবর, ২ দিনে ৩টি জনসভা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। মঙ্গলবার, পানাজিতে একটি সভা করার কথা তৃণমূল সুপ্রিমোর। পরে উত্তর গোয়ার আসনোরা গ্রামে আরও একটি সভা করা কথা। গতবারের মতো এবার মমতার সফরেও তৃণমূলে যোগ দিতে পারেন গোয়ার একাধিক হেভিওয়েট নেতা।

আগামী বছরের ফেব্রুয়ারিতেই গোয়ায় বিধানসভা নির্বাচন। সেটাকেই পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল। জোরকদমে চলছে যোগদান কর্মসূচি। বাংলার ‘লক্ষ্মীর ভাণ্ডার’ প্রকল্পের আদলে গোয়ায় ‘গৃহলক্ষ্মী কার্ড’ প্রকল্প চালুর প্রতিশ্রুতি দিয়েছে তৃণমূল। তা নিয়ে যথেষ্ট সাড়া পড়েছে দ্বীপরাজ্যে। এই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায় সুভা অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

Previous articleMiss Universe:হারনাজের হাত ধরে ২১ বছর পর ফের মিস ইউনিভার্সের খেতাব পেল ভারত
Next articleShoaib Akhtar: দু’মাস পিছিয়ে গেল শোয়েব আখতারের হাঁটুর অস্ত্রোপচার, টুইটারে বিশেষ প্রসঙ্গ রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের