নজরে ভোট: সাফাইকর্মীদের উপর পুষ্পবৃষ্টি মোদির, কাশী বিশ্বনাথের নয়া করিডর উদ্বোধন

উদ্বোধন করা হলো গঙ্গা থেকে কাশী বিশ্বনাথ মন্দির(Kashi Vishwanath temple) পর্যন্ত নয়া করিডোরের

আগামী বছর নির্বাচন উত্তরপ্রদেশে(Uttar Pradesh)। আর এই নির্বাচনকে পাখির চোখ করে উত্তরপ্রদেশ সফর বাড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi)। চলছে একের পর এক প্রকল্প উদ্বোধন। সেইমতো সোমবার দুদিনের বারাণসী(Varanasi) সফরে এসেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে কালভৈরবী, কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দেওয়ার পাশাপাশি সেখানকার সাফাই কর্মীদের ওপর পুষ্পবৃষ্টি করতে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। পাশাপাশি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার উপস্থিতিতে উদ্বোধন করা হলো গঙ্গা থেকে কাশী বিশ্বনাথ মন্দির(Kashi Vishwanath temple) পর্যন্ত নয়া করিডোরের।

সোমবার দেশের প্রধানমন্ত্রী তথা বারাণসীর সাংসদ নরেন্দ্র মোদি কাশীতে পা রেখেই কালভৈরবের মন্দিরে পুজো দেন। তারপর সেখান থেকে ক্রুজে চড়ে ললিতাঘাটে পৌঁছান তিনি। এরপর সেখান থেকে জল নিয়ে পায়ে হেঁটে সরাসরি তিনি পৌঁছন কাশী বিশ্বনাথ মন্দিরে। এভাবেই নতুন এই করিডোরের উদ্বোধন করেন তিনি। গঙ্গার ধার দিয়ে তৈরি এই করিডোরের দৈর্ঘ্য প্রায় ৩৫০ মিটার। গঙ্গা থেকে জল নিয়ে কাশী বিশ্বনাথ মন্দিরে পৌঁছে পুজো সারেন প্রধানমন্ত্রী। এরপর সেখানে উপস্থিত সাফাই কর্মীদের উদ্দেশ্যে পুষ্পবৃষ্টি করতে দেখা যায় তাঁকে। সাফাই কর্মীদের সঙ্গে নিয়ে ছবিও তোলেন প্রধানমন্ত্রী। এই পুরো কর্মসূচিতে প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পাশাপাশি কাশী বিশ্বনাথ মন্দিরে প্রধানমন্ত্রী, যোগী আদিত্যনাথের পাশাপাশি দেখা যায় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা সহ উত্তরপ্রদেশের অন্যান্য বিজেপি নেতৃত্বদের।

আরও পড়ুন:গো-মাতাকে বাঁচাতে হাতে তলোয়ার রাখুন, বিতর্ক বাড়িয়ে হিন্দুদের পরামর্শ VHP নেত্রী সাধ্বীর

উল্লেখ্য, এর আগে গঙ্গা থেকে কাশী বিশ্বনাথ মন্দিরে পৌঁছনোর সরাসরি কোনও রাস্তা ছিল না। অনেক গলিপথ পেরিয়ে যেতে হত ভক্তদের। আজ থেকে সেই সমস্যার অবসান হল প্রধানমন্ত্রীর নয়া করিডোর উদ্বোধনের মাধ্যমে।

 

Previous articleগো-মাতাকে বাঁচাতে হাতে তলোয়ার রাখুন, বিতর্ক বাড়িয়ে হিন্দুদের পরামর্শ VHP নেত্রী সাধ্বীর
Next articleSc EastBengal: দলের খেলায় বিরক্ত লাল-হলুদ কোচ, বললেন ‘এখনও অনেক পরিশ্রম করতে হবে ইস্টবেঙ্গলকে’