KMC 28: “ঠান্ডা ঠান্ডা কুল কুল ফের জিতবে তৃণমূল”, অয়নের সমর্থনে স্লোগান সায়নীর

ঠাণ্ডা মাথায় সকাল সকাল মানুষকে ভোট দেওয়ার আবেদন করেন তৃণমূল যুব সভানেত্রী

শেষ কবে বাংলার বুকে কোনও নির্বাচন কনকনে ঠান্ডায় হয়েছে কেউ মনে করতে পারছেন না। এবার ডিসেম্বরের ঠান্ডায় ভোট হচ্ছে কলকাতার বুকে। ১৪৪ ওয়ার্ড বিশিষ্ট ছোট লালবাড়ি দখলের লড়াইয়ে বিজেপি (BJP) সহ বিরোধীদের থেকে শত যোজন এগিয়ে শাসক তৃণমূল (TMC)। আর এবার দলীয় প্রার্থীর (KMC 28) প্রচারে এসে তৃণমূল যুব সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh) স্লোগান দিলেন, “ঠান্ডা ঠান্ডা কুল কুল ফের জিতবে তৃণমূল”।

আজ, বুধবার কলকাতা পুরভোটের (KMC Election) প্রচারের শেষলগ্নে সায়নী ঘোষ ২৮ নম্বর (KMC 28) ওয়ার্ডের তৃণমূল প্রার্থী তরুণ আইনজীবী অয়ন চক্রবর্তীর (Ayan Chakraborty) সমর্থনে গোটা এলাকা জুড়ে বর্ণাঢ্য রোড-শো করেন। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। এই রোড-শো কে কেন্দ্র করে তৃণমূল কর্মী-সমর্থক থেকে শুরু করে সাধারণ মানুষের মধ্যে, বিশেষ করে মহিলাদের মধ্যে উচ্ছাস ও আবেগ ছিল চোখে পড়ার মতো।

আরও পড়ুন-Mamata Banerjee: যাঁরা কাজ করবেন না, তাঁরা কাউন্সিলর হবেন না: পুরভোটের প্রচারে কড়া বার্তা মমতার

যোগীপাড়া থেকে শুরু হয়ে রোড-শো শেষ হয় রাজাবাজারে গিয়ে। সেখানে হুড খোলা জিপের উপর থেকে সায়নী ঘোষ “ঠান্ডা ঠান্ডা কুল কুল ফের জিতবে তৃণমূল” স্লোগান দিতেই হাততালিতে ফেটে পড়েন উপস্থিত জনতা। ঠাণ্ডা মাথায় সকাল সকাল মানুষকে ভোট দেওয়ার আবেদন করেন তৃণমূল যুব সভানেত্রী।

 

সায়নী বলেন, “দেশজুড়ে বিজেপির বিরুদ্ধে একমাত্র লড়াইয়ের মুখ মমতা বন্দ্যোপাধ্যায়। তাই আপনাদের এক-একটি ভোট দিল্লির দরবারে বিজেপিকে উৎখাত করতে পারে। এটাকে শুধুমাত্র পুরভোট ভাববেন না। এই ভোটের দিকে তাকিয়ে গোটা দেশ। আপনারা যত বেশি বেশি ভোটে তৃণমূল প্রার্থীদের জেতাবেন, দিল্লিতে ততবেশি শক্ত হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত। যত বেশি ভোটে জেতাবেন, তত বেশি বেশি কাজ হবে। তাই ২৮ নম্বর (KMC 28) ওয়ার্ডের উন্নয়নের ধারা বজায় রাখতে অয়ন চক্রবর্তীকে বিপুল ভোটে জিতিয়ে দৃষ্টান্তস্থাপন করুন। আর নিজেদের মূল্যবান ভোট সিপিএম, কংগ্রেসকে দেবেন দিয়ে নষ্ট করবেন না। ওরা জিততে পারবে না। ওদের ভোট দেওয়া মানেই বিজেপিকে ডেকে আনা।”

Previous articleSergioAguero:  হৃদযন্ত্রে সমস্যার কারণে ফুটবলকে বিদায় জানালেন সার্জিও আগুয়েরো
Next articleবাংলা-পাঞ্জাবে AFSPA চালু করার কোনও প্রশ্নই ওঠে না: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক