ত্রিপুরার আইনশৃঙ্খলা উদ্বেগজনক: চিঠি কেন্দ্রীয় মন্ত্রীর, ‘সুশাসনের প্রমাণ’ মোদিকে তোপ সুবলের

এরপরও প্রধানমন্ত্রী বলবেন ত্রিপুরায় সুশাসন চলছে? আসলে ত্রিপুরাতে বিজেপি রাজত্বে জঙ্গলরাজ চলছে

ত্রিপুরার(Tripura) আইন শৃঙ্খলা ক্রমাগত অবনতির দিকে। শাসক দল বিজেপির হাতে লাগাতার আক্রান্ত হয়েছেন রাজ্যের বিরোধী দল তৃণমূল। একের পর এক হামলার ঘটনা ঘটলেও মোদির(Modi) মুখে ত্রিপুরার আইনশৃঙ্খলা নিয়ে বিপ্লব দেবের প্রশংসা করতে দেখা গিয়েছে। তবে মিথ্যের মুখোশ পেরিয়ে এবার আসল সত্য প্রকাশ্যে চলে এল। ত্রিপুরার আইন শৃঙ্খলা নিয়ে রীতিমতো উষ্মা প্রকাশ করে রাজ্যের ডিজিপিকে চিঠি লিখলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালে(Ramdas Athawale)। বিষয়টি প্রকাশ্যে আসার পর ত্রিপুরা বিজেপি ও বিপ্লব দেবের প্রশংসায় সরব হওয়া নরেন্দ্র মোদিকে তুলোধনা করলেন ত্রিপুরার তৃণমূলের(TMC) অন্যতম শীর্ষ নেতা সুবল ভৌমিক(Subal Bhowmik)।

সম্প্রতি রামদাসক আঠাওয়ালের তরফে ত্রিপুরা পুলিশকে লেখা এক চিঠি প্রকাশ্যে এসেছে। সেখানে ত্রিপুরা পুলিশকে অনুরোধ করা হয়েছে আঠাওয়ালের দল ‘রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়া’র সভাপতি সত্যজিৎ দাসের নিরাপত্তা সুনিশ্চিত করার জন্য। চিঠিতে লেখা হয়েছে গত ১ ডিসেম্বর দলের কর্মসূচি থেকে ফেরার সময় তাঁর গাড়ি আটকে হুমকি দেয় গুন্ডাবাহিনী। অভিযোগ করা হয় কেন তিনি নিজের এলাকার ছেড়ে অন্য এলাকায় গিয়ে প্রচার করছেন। শুধু তাই নয় , তাঁর গাড়িতে ইট ছোঁড়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় আহত হন সত্যজিৎ দাস। অবিলম্বে তাঁর নিরাপত্তা সুনিশ্চিত করার দাবি জানিয়ে রাজ্য পুলিশকে লেখা এই চিঠিতে ত্রিপুরার আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন এনডিএ-র শরিক রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়ার প্রধান তথা কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালে।

আরও পড়ুন:Kunal Ghosh: দিলীপের “পচা গঙ্গা”র পাল্টা দিলেন কুণাল, ছাড়লেন না শুভেন্দু-শোভনকেও

আর এই ইস্যুতেই ত্রিপুরা বিজেপি ও দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে রীতিমতো তোপ দাগতে দেখা যায় ত্রিপুরা তৃণমূলের অন্যতম শীর্ষ নেতা সুবল ভৌমিককে। এক ভিডিও বার্তায় তিনি বলেন, “ত্রিপুরার আইন শৃঙ্খলা পরিস্থিতি গুরুতর। এ অভিযোগ এখন শুধু রাজ্যের নয়, গোটা দেশ বলছে। খোদ প্রধানমন্ত্রী ক্যাবিনেটের মন্ত্রী তাঁর দলের রাজ্য সভাপতির ওপর হামলার ঘটনায় ত্রিপুরা পুলিশকে চিঠি লিখেছেন। আমরা যখন অভিযোগ করি তখন তৃণমূল কংগ্রেসের অভিযোগকে গুরুত্ব দেন না দেশের প্রধানমন্ত্রী। কারণ অত্যাচার করে, জুলুম করে, ছাপ্পা ভোট দিয়ে এখানে নির্বাচনের ফলাফল অনুকূলে এনে দিয়েছে গুন্ডাবাহিনী। মোদি বলছেন, বিপ্লব দেবের নেতৃত্বে ত্রিপুরায় সুশাসন চলছে। অথচ ওনার ক্যাবিনেটের মন্ত্রীর বক্তব্যে মিথ্যার মুখোশটা খুলে গেল। এরপরও প্রধানমন্ত্রী বলবেন ত্রিপুরায় সুশাসন চলছে? আসলে ত্রিপুরাতে বিজেপি রাজত্বে জঙ্গলরাজ চলছে।”

Previous articleসংসদের কাজে বাধা! বিরোধীদের বিরুদ্ধে বিক্ষোভে BJP সাংসদরা
Next articleomicron variant: রাজ্যে প্রথম ওমিক্রন আক্রান্ত, মুর্শিদাবাদের ৭ বছরের শিশুকে ঘিরে চাঞ্চল্য