Sourav-Virat: বোর্ডের হাতে কল রেকর্ডিং এবং ভিডিও ফুটেজ, বিরাটের বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ নিয়ে জল্পনা

ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ভারতীয় দলের বিরুদ্ধে একাধিক প্রশ্ন তুলেছেন বিরাট কোহলি। যা নিয়ে বর্তমানে ক্রিকেট পাড়া উত্তেজনায় ভরপুর। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর দিকে একাধিক প্রশ্ন উঠেছে বিরাট কোহলির ভার্চুয়াল প্রেস কনফারেন্সের পর। দুজনের কথায় সম্পূর্ণ অমিল দেখে বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে ভারতীয় ক্রিকেট।

ক্রিকেট বিশেষজ্ঞদের মতে, এমন ভাবে ভারতীয় ক্রিকেট দল চলতে থাকলে অধঃপতন নিশ্চিত। তাই বিষয়টি নিয়ে যথাশীঘ্রই সঠিক সিদ্ধান্তে আসা উচিত ভারতীয় ক্রিকেট বোর্ডের।

বিরাটের করা অভিযোগগুলো খতিয়ে দেখে ভারতীয় দলকে যত শীঘ্রই সম্ভব এক ছাতার নিচে নিয়ে আসতে হবে। সৌরভ গাঙ্গুলীর দিকে আঙুল তোলায় একাধিক তীরের নিশানায় দাঁড়িয়ে রয়েছেন ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলিও। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, যদি ঘটনার সত্যতা প্রমাণিত হয় সে ক্ষেত্রে বড়োসড়ো শাস্তির মুখোমুখি হতে পারেনি বিরাট কোহলি। এমনকি হারাতে পারেন টেস্ট দলের অধিনায়কত্ব।

আরও পড়ুন- Pegasus: শীর্ষ আদালত তদন্ত কমিটি গঠন করেছে, রাজ্যকে আলাদা তদন্ত না করার নির্দেশ

জানা গিয়েছে, ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডের হাতে বিরাট কোহলি প্রসঙ্গত সমস্ত অডিও এবং ভিডিও বার্তা এসে পৌঁছেছে। দক্ষিণ আফ্রিকা সফর শেষে সমস্ত কিছুর যাচাই-বাছাই করবে ভারতীয় ক্রিকেট বোর্ড। তারপর বিরাট কোহলির ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেবে বিসিসিআই। ইতিপূর্বে সৌরভ গাঙ্গুলী বিরাট কোহলির জন্য নানা মাধ্যমে কথা বলেছেন। বিরাট কোহলির খারাপ ফর্মে থাকার জন্য যখন চারিদিকে সমালোচিত হচ্ছিলেন তখন সৌরভ গাঙ্গুলী তার পাশে দাঁড়িয়েছিলেন। সৌরভ গাঙ্গুলী এও বলেছিলেন, বিরাট কোহলি রোবট নয় ও একজন মানুষ। তাই ওর ভুল হতে পারে। সেক্ষেত্রে তাকে কাঠগড়ায় তোলা উচিত হবে না।

আর এবার সেই সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধে একাধিক প্রশ্ন দাঁড় করিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তাই যুদ্ধটা যে শুধুমাত্র নীরবতার মধ্য দিয়ে শেষ হবে এমনটা নাও হতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Previous articleKMC 49: বুড়িমার যোগ্য উত্তরসূরি সাংবাদিকতার ছাত্রী মোনালিসা-ই বাজি তৃণমূলের
Next articlePegasus: পেগাসাস নিয়ে নয়া সুপ্রিম নির্দেশ