পুরভোটের আগের সন্ধ্যায় শহরে নাকা তল্লাশিতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ২

তারাতলা এলাকা থেকে কলকাতায় ঢোকার মুখে গাড়িগুলি থামিয়ে তল্লাশি চলছিল

কলকাতা পুরভোটে(Kolkata Municipal Election) কোনওরকম অশান্তি ও অপ্রীতিকর ঘটনা এড়াতে তৎপর কলকাতা পুলিশ (Kolkata Police) ও রাজ্য প্রশাসন। ভোটের আগের দিন কলকাতার বিভিন্ন গুরুত্বপূর্ণ এক্সিট ও এন্ট্রান্স পয়েন্টে জোরদার নাকা তল্লাশি (Naka Checking) চলছে। বহিরাগতদের প্রবেশ আটকাতে ভোটের দিনও চলবে নাকা তল্লাশি চলবে।

তার মাঝেই আজ, শনিবার ভোটের ঠিক আগের সন্ধ্যায় তল্লাশি চালানোর সময় শহরে উদ্ধার আগ্নেয়াস্ত্র। দক্ষিণ কলকাতার তারাতলার-জিঞ্জিরা বাজার এলাকার কাছে সেভেন এমএম (7MM) পিস্তল-সহ দু’জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশের (Kolkta Police) গোয়েন্দা শাখা। ধৃতদের নাম সৌমেন মালাকার (৩১) ওরফে নীল, নিশান্ত চৌধুরী (২০) ওরফে গলু। ভোটের ঠিক আগে এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য তৈরি হয়েছে।

পুলিশ সূত্রে খবর, তারাতলা এলাকা থেকে কলকাতায় ঢোকার মুখে গাড়িগুলি থামিয়ে তল্লাশি চলছিল। তখনই একটি বাইকে চড়ে দুই সন্দেহভাজন যুবককে যেতে দেখা যায়। পুলিশ বাইক দাঁড় করিয়ে তল্লাশি চালায়। তখনই একজনের পকেট থেকে একটি সেভেন এমএম পিস্তল উদ্ধার হয়। একইসঙ্গে ৫ রাউন্ড কার্তুজ পাওয়া যায় তাদের কাছ থেকে সঙ্গে সঙ্গে সেই পিস্তল বাজেয়াপ্ত করে নিউআলিপুর থানার পুলিশ। ওই তিন যুবককে জন্য গ্রেপ্তারও করা হয়। ঠিক কী উদ্দেশ্যে তারা আগ্নেয়াস্ত্র নিয়ে শহরে ঢুকছিল, তা জানতে জেরা শুরু করে পুলিশ।

আরও পড়ুন- ‘বেচে দেওয়ার এক ভয়াবহ খেলায় নেমেছেন’! প্রধানমন্ত্রীকে কটাক্ষ, এবার বেসুরো রন্তিদেব

Previous article‘বেচে দেওয়ার এক ভয়াবহ খেলায় নেমেছেন’! প্রধানমন্ত্রীকে কটাক্ষ, এবার বেসুরো রন্তিদেব
Next articleIndian Team: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রস্তুতি শুরু বিরাটদের