Goa TMC: গোয়া কংগ্রেসে ফের ভাঙন, কলকাতায় এসে তৃণমূলে যোগ দিলেন লরেনকো

তৃণমূলে যোগ দেন গোয়ার প্রাক্তন কংগ্রেস বিধায়ক এলেইক্সো রেজিনাল্ডো লরেনকো

কলকাতা পুরসভা নির্বাচনে (KMC Poll 2021) তৃণমূল কংগ্রেসের (TMC) জয়জয়াকারের মধ্যেই ঘাসফুল শিবিরের জন্য সুদূর গোয়া থেকেও এল সুখবর। গোয়া কংগ্রসে ফের ধস। দলের প্রাক্তন শীর্ষ নেতা তথা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোর পর এবার তৃণমূলে যোগ দিলেন কংগ্রেসের এক বিধায়ক। ফলে রাজ্যে ৩ কংগ্রেস বিধায়কের মধ্যে টিকে রইলেন মাত্র ২ জন।মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন গোয়ার প্রাক্তন কংগ্রেস বিধায়ক এলেইক্সো রেজিনাল্ডো লরেনকো।

রাজ্যনৈতিক বিশেষজ্ঞদের মত, গোয়ায় বিজেপির সঙ্গে লড়াই করতে তৃণমূলকেই ভরসা করছেন সবাই।মঙ্গলবার কলকাতায় আসেন রেজিনাল্ডো লরেনকো। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান তৃণমূল সাংসদ শান্তনু সেন ও দলের বিধায়ক তাপস চট্টোপাধ্যায়।

মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের অফসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে জানান হয়েছে, ‘আজ জাতীয় কংগ্রেসের প্রাক্তন কার্টোরিমের বিধায়ক অ্যালেইক্সো রেজিনাল্ডো লরেনকো আমাদের চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃমমূল কংগ্রেসেরে যোগ দিয়েছে। একসঙ্গে কাজ করে গোয়ার উন্নতির জন্য কাজ করা হবে।’

Previous articleCSA: ভারতের বিরুদ্ধে নামার আগে বড় ধাক্কা প্রোটিয়া শিবিরে, চোটের কারণে ছিটকে গেলেন আনরিখ নর্টজে
Next articleKMC 131: মুখে ঝামা ঘষে শোভনের শেষ সম্বল কেড়ে নিলেন রত্না