Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) শেষ ম‍্যাচে নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে দুরন্ত গোল করেছেন এটিকে মোহনবাগানের লিস্টোন কোলোস। শুধু গোল নয় গোটা ম্যাচে অসাধারণ খেলে ম্যাচের সেরা হয়েছে তিনি। নিজের এই পারফরম্যান্স এফসি গোয়ার বিরুদ্ধে ধরে রাখতে চান বাগানের এই ফুটবলার।

২) খেলা চলাকালীন বুকে ব্যথা অনুভব করেন পাকিস্তানের টেস্ট দলের ক্রিকেটার আবিদ আলি। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বিভিন্ন পরীক্ষা করার পর, আবিদের হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। যদিও অবস্থা এখন স্থিতিশীল।

৩) এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ব্রোঞ্জ পদক জয় ভারতীয় হকি দলের। বুধবার চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ৪-৩ গোলে হারিয়ে তৃতীয় স্থান দখল করল ভারত।

৪) বৃহস্পতিবার আইএসএলের পরবর্তী ম‍্যাচে নামছে এসসি ইস্টবেঙ্গল। প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি। হায়দরাবাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া লাল-হলুদ কোচ মানোলো দিয়াজ। বললেন, জয়ের লক্ষ‍্যে আমরা এই ম‍্যাচে নামব।

৫) আসন্ন আইপিএলের জন‍্য দল গোছানোর কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছে আইপিএলের নতুন দল লখনউ। কোচ, মেন্টর নিয়োগের পর এ বার সহকারী কোচও নিয়োগ করে ফেলল সঞ্জীব গোয়েঙ্কার দল। বুধবার সহকারী কোচ হিসেবে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিজয় দাহিয়াকে নিযুক্ত করল লখনউ।

আরও পড়ুন:Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

Previous articleOmicron:রাজ্যেও ওমিক্রনের হানা, বিদেশ থেকে আগত ২ জনের শরীরে মিলল নয়া ভ্যারিয়েন্টের হদিশ
Next articleWeather Forecast: পশ্চিমী ঝঞ্ঝার কাঁটা! বঙ্গে কমছে ঠান্ডা